সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জের অনলাইন নিউজ পোর্টাল আজকের সময় ২৪.কম এর উদ্যোগে শহরের বিভিন্ন এলাকায় করোনা ভাইরাস সচেতনতায় বিনামূল্যে মাস্ক বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ আলমগীর হোসাইন এর উদ্যোগে এই আয়োজনে ৩০০ মাস্ক ও করোনা ভাইরাস প্রতিরোধে করণীয় শীর্ষক ৫ শতাধিক প্রচারপত্র বিতরণ করা হয়। শনিবার বিকাল ৩ ঘটিকা থেকে হোসেন বখত চত্বর,বিহারি পয়েন্ট, কাজীর পয়েন্ট, উকিল পাড়া, পৌর বিপণী, আলফাত উদ্দিন স্কয়ার ও পুরাতন বাস স্টেশন এলাকায় শ্রমজীবীদের মধ্যে এসব মাস্ক ও প্রচারপত্র বিতরণ করা হয়। এছাড়াও প্রচারপত্র শহরের বিভিন্ন প্রাইভেট কোম্পানি ও প্রতিষ্ঠানে বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন প্রভাষক মশিউর রহমান, ব্যাংক কর্মকর্তা আশরাফ হোসেন লিটন, বিশিষ্ট ব্যবসায়ী দুলন রহমান,সাজিদুর রহমান, সাদিক তালুকদার, সুব্রত সহ আরও অনেকে।

এছাড়াও উপস্থিত ছিলেন আজকের সময়ের স্টাফ রিপোর্টার-শফিকুর রহমান রাজু, রুয়েল আহমদ তালুকদার, ফয়সাল আহমদ, রুহুল আমিন রবি, ইমতিয়াজ আলম, হোসেন আহমদ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌর ছাত্রলীগ নেতা দুর্জয় দত্ত পুরকায়স্থ, চাকুরীজীবি রাসেল আহমেদ,কবি লাল মিয়া,জাহেদুর রহমান,রাবিন আহমেদ, সাকিল আহমদ ফয়সাল, এমদাদুল হক মিলন, সালমান,রুপন আহমেদ, শাহিন, সুমন, শাওন প্রমূখ।

সবশেষে আজকের সময় ২৪.কম এর সম্পাদক উপস্থিত সবার উদ্দেশ্য বলেন সাধারণ সতর্কতা অবলম্বন করে আপনি করোনা ভাইরাসের সংক্রমণ ও বিস্তারের ঝুঁকি কমিয়ে আনতে পারেন। নিয়মিত হাত ধুয়ে করোনা ভাইরাস থেকে নিজেকে এবং অন্যদের নিরাপদ রাখুন। এছাড়াও হাঁচি কাশির পর টিস্যু পেপার ব্যবহার, লক্ষণ দেখা মাত্রই চিকিৎসা সেবা নিন, পাবলিক ট্রান্সপোর্ট এড়িয়ে চলার চেষ্টা করুন এবং পরিষ্কার পরিছন্নতা বজায় রাখুন। করোনা ভাইরাস প্রতিরোধে, আমাদের সবারই সমান দায়িত্ব নিজেকে ও অন্যকে সুরক্ষিত রাখার। যারা সার্বিক সহযোগিতা করেছেন তাদের ধন্যবাদ দেন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।