সাভার  প্রতিনিধি: বাংলাদেশের সবচাইতে শ্রমিক বান্ধব এলাকা সাভার ও আশুলিয়া শিল্পাঞ্চল এখানে  তুলনামূলক শিল্প-কলকারখানা শ্রমিকদের সংখ্যাও অনেক বেশি তাই জাতীয় শ্রমিক লীগ আশুলিয়া  আঞ্চলিক কমিটির শ্রমিকদের প্রতি দায়িত্ব ভার অনেক বেশি  তাই মহামারী করোনা ভাইরাস উপলক্ষে আকবর হোসেন মৃধার নিজ  অর্থায়নে শ্রমিকদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন এই নেতা, সুন্দর ও সাদা মনের মানুষটাকে একটি কুচক্রী মহল তার ক্লিন ইমেজের নেতৃত্ব কে নষ্ট করার জন্য পায়তারা চালাচ্ছে একটি দুর্নীতিবাজ মহাল, আকবর হোসেন মৃধা বলেন রাখে আল্লাহ মারে কে।
পবিত্র রমজানের উছিলায় গোটা বিশ্ব থেকে যেন মহামারি করোনা ভাইরাস চিরতরে বিলীন হয়ে যায় এই জন্য সকলের দোয়া ও প্রার্থণা করেন জাতীয় শ্রমিকলীগ আশুলিয়া আঞ্চলিক কমিটির সভাপতি মোঃ আকবর মৃধা। শ্রমিকলীগ নেতা আকবর মৃধা বলেন, পবিত্র রমজান মাস হলো সিয়াম সাধনার মাস। আর এই রমজানের উছিলায় মহান আল্লাহ যেন করোনা ভাইরাস থেকে সমগ্র মানবজাতিকে মুক্তি দেন আমি এই প্রার্থনা করছি। আমারা সকলে মহান আল্লাহর কাছে দোয়া প্রার্থনা করি তিনি যেন এই রমজানের উছিলায় আমাদেরকে মুক্তি দেন। আল্লাহ যেন আমাদের সকল গুনাহ মাফ করে দেন। সেই সাথে বলবো ঘরে থাকুন, সূস্থ্য থাকুন, শারীরিক দুরত্ব বজায় রাখুন, নিজে সূস্থ্য থাকুন, আপনজনকেও সুস্থ্য থাকতে সহযোগিতা করুন এবং সকলে মিলে করোনা ভাইরাস বিস্তার থেকে মুক্তি পেতে  সরকারি নির্দেশনা মেনে চলুন।

এই নেতা আরো বলেন, করোনা ভাইরাস প্রাদুর্ভাবের ফলে স্থবির হয়ে পড়েছে গোটা বিশ্ব। এর প্রভাবে আমাদের দেশেও অনেকে কর্মহীন হয়ে পড়েছেন। করোনার শুরুলগ্ন থেকে মাননীয় প্রধান মন্ত্রীর নির্দেশনা অনুযায়ী জাতীয় শ্রমিকলীগ আশুলিয়া আঞ্চলিক কমিটির পক্ষ থেকে আমার উদ্যোগে অসহায় ও দুঃস্থ্যদের মাঝে আমরা খাদ্য সামগ্রী উপহার দিয়েছি। এছাড়াও সচেতনতামূলক প্রচার-প্রচারণা করেছি। আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে। প্রত্যেকে যতটুকু সম্ভব সাহায্য ও সহযোগিতার হাত বাড়িয়ে দিলে নিজ-নিজ এলাকায় এই সময়ে কর্মহীন হয়ে পড়া মানুষদের দুর্ভোগ কিছুটা হলেও লাঘব হবে বলে সমাজের বিত্তবানদেরকে অসহায়ের পাশে এগিয়ে আসার অনুরোধ করেন এই নেতা। 

তিনি আরো বলেন, আর কিছুদিন পরেই পবিত্র ঈদুল ফিতর। আর ঈদকে ঘিরে আমরা প্রতি বছর নানা আয়োজন করে থাকি। তবে করোনার কারণে এবারের ঈদ ভিন্নভাবে পালন করা হবে। তাই বলবো এবার ঈদ পালনে সরকার থেকে যেসব নির্দেশনা দেয়া হবে তা যেন আমরা মান্য করে চলি। সবশেষে জাতীয় শ্রমিকলীগ আশুলিয়া আঞ্চলিক কমিটির পক্ষ থেকে সকলকে জানাই আসন্ন পবিত্র ঈদুল ফিতরের অগ্রীম শুভেচ্ছা