নিজস্ব প্রতিবেদকঃ ব্রাহ্মণবাড়িয়ার কসবায় আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হকের সামনে আধিপত্য দেখাতে গিয়ে দুই মেয়র প্রার্থীর সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়েন। এই সংঘর্ষের ঘটনায় এখন পর্যন্ত অন্তত ১০ জন আহত হয়েছেন।

আজ শুক্রবার (০৫ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা পরিষদের সামনের সড়কে এই ঘটনা ঘটেছে। তবে আহতদের নাম পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি। এসময় প্রায় ১০ টি মোটরসাইকেল ভাঙচুর করা হয়।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, আইনমন্ত্রী আনিসুল হক দীর্ঘদিন পর নিজ নির্বাচনী এলাকায় আসেন। সকালে ট্রেন থেকে নেমে আখাউড়ায় একটি সংক্ষিপ্ত সভায় বক্তব্য রাখেন।

এরপর কসবা উপজেলায় সড়ক পথে উপজেলা পরিষদ চত্বরে স্মার্ট ভোটার আইডি বিতরণ করতে যান। মন্ত্রী আসার কিছুক্ষণ আগে কসবা পৌরসভার নির্বাচনকে সামনে রেখে মেয়র প্রার্থী বর্তমান মেয়র এমরান উদ্দিন জুয়েল ও মেয়র প্রার্থী উপজেলা যুবলীগের সভাপতি এম এ আজিজের সমর্থকরা বিভিন্ন স্লোগান দিতে থাকেন। এর কিছুক্ষণ পরই দুইপক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়েন। প্রায় ১৫ মিনিট সংঘর্ষ শেষে পরিস্থিতি শান্ত হয়।

এরপর আইনমন্ত্রী উপজেলা পরিষদে আসেন পূর্বনির্ধারিত অনুষ্ঠানে যোগ দিতে এবং অনুষ্ঠান চলাকালে আবারও সংঘর্ষে জড়িয়ে পড়েন জুয়েল-আজিজ সমর্থকরা।

কসবা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন জানান, এখন পরিস্থিতি স্বাভাবিক আছে। বিস্তারিত পরে বলা যাবে।