মমতাময়ী মা
মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী,
দেশরত্ন শেখ হাসিনা,
সভাপতি,
বাংলাদেশ আওয়ামী লীগ

মানবতার জননী আপনার ঐকান্তিক প্রচেষ্টার ফসল আজ এই উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ ১৩ বছরে পদার্পণে আপনার সৃজনশীল চিন্তা ও কার্য্য সম্পাদনে দৃড় প্রতিজ্ঞার প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।
প্রিয় নেত্রী, আপনার সম্মানিত তৃনমূল আওয়ামী লীগ আজ বড়ই বিপদে, তারা আপনার দেয়া, মানব কল্যাণে সহায়তা, মূলক কাজে রাষ্ট্রিয় সংস্থার কাছে মূল্যহীন। সাধারণ জনতা একটা কথা বলে যে, ভোট আসলে নৌকার / আওয়ামী লীগের নেতা, কর্মিরা বলে… নৌকায়_ভোট_দিন, আমরা আপনাদের পাশে আছি, কিন্তু কোনও সাহায্য সহোযোগিতায় তাদের পাইনা, সাহায্য যা দেয়ার সব ঐ অফিসাররা দেয়, তাহলে গ্রামের আওয়ামী লীগের লোকের কথাই আমরা কি আর নৌকায় ভোট দেবো‼️
মাননীয় প্রধানমন্ত্রী, ভোট চলছে, আরো ভোট আসবে, ভোট করবে। ঐ তৃনমূল আওয়ামী লীগ, হামলা মামলা সহ দাঁ-কুড়ালের কোপ খাই, রাতের ঘুম, দিনের খাওয়া বন্ধ করে ভোট করে তৃনমূল আওয়ামী লীগ।
সচ্ছতায় বজায় রাখতে প্রয়োজনে ওয়ার্ড ভিত্তিক প্রশাসনের কর্মকর্তাদের সাথে ট্যাগ করে রাষ্ট্র প্রদত্ত মানবতার কল্যাণে সহায়তা কাজ করার ব্যাবস্থা নিয়ে, তৃনমূল আওয়ামী লীগ এর হাতকে শক্তিশালী করুন। তাহলে হয়তো আমাদের প্রাণপ্রিয় নৌকা মার্কার আর ভরাডুবি হবে না।

জয় বাংলা
জয় বঙ্গবন্ধু
জয় হোক তৃনমূল_আওয়ামী_লীগের।।

আবেদনে,
মোঃ আব্দুল মতিন,
সভাপতি
১নং ওয়ার্ড পৌর আওয়ামী লীগ চুয়াডাঙ্গা।