আমি ছাত্রলীগ করেই আজ চুয়াডাঙ্গা আওয়ামী লীগের নেতৃত্ব দিচ্ছি: সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি

নিজস্ব প্রতিবেদক

চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি, সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন বলেছেন, ছাত্রলীগ করবে ছাত্ররা। তিনি বলেন, আমি ছাত্রলীগ করেই আজ চুয়াডাঙ্গা আওয়ামী লীগের নেতৃত্ব দিচ্ছি। তোমাদেরকে ছাত্রলীগের সঠিক ইতিহাস জেনে ছাত্রলীগ করতে হবে।

গৌরব,ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের ধারাবাহিকতায় সারা দেশের মতো চুয়াডাঙ্গায় ছাত্রলীগ ৭৪তম প্রতিষ্টা বার্ষিকী উদযাপন করেছে।

ভোরের কুয়াশার বুক চিরে সংগঠনটির চুয়াডাঙ্গাস্থ নিজেস্ব দলীয় কার্যালের সামনে জাতীয় পতাকা ও দলীয় পতাকা (ছাত্রলীগের পতাকা) উত্তলোনের মাধ্যমে প্রতিষ্টা বার্ষীকির কার্যক্রম শুরু হয় সকাল সাড়ে ৭টায়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জাতীয় সংগীতের তালে তালে জাতীয় পতাকা উত্তোলন করেন দক্ষিন-পশ্চিম রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা, চুয়াডাঙ্গা জেলা আওয়ামীলীগের সভাপতি চুয়াডাঙ্গা-১আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোর্য়াদ্দার ছেলুন। ছাত্রলীগের পতাকা উত্তোলন করেন চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সদ্য বিদায়ী সভাপতি মোহায়মেন হাসান জোর্য়াদ্দার অনিক।

দিনের কর্মসুচীর মধ্যে ছিল সকাল ১১টায় আনন্দ শোভাযাত্রা ও প্রতিষ্টা বার্ষিকীর কেক কাটা। এছাড়াও দিনব্যাপী ছিল নানা অনুষ্টান।