নাদির আহমেদ পারভেজঃ গাজীপুরের শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের ১নং ওয়ার্ডে মান্দয়ভিটা এলাকায় এীরমহনী রোড সংলগ্ন প্রাণঘাতী ব্যাটারি চালিত অটোরিক্সা তীব্র গতিতে চালানোর কারণে কেড়ে নিল এক শিশুর প্রাণ উপজেলার চারপাশে অটোরিক্সার ছোটাছুটি স্থায়ী প্রশাসন ও ইউনিয়ন পরিষদে কাছে আকুল আবেদন করেছেন এলাকার মধ্যবিত্ত সকলেই, অটোরিক্সার গুলি যেন দ্রুত গতিতে না চলে, এবং কিছু প্রশাসনিক ভাবে নিয়ম কানুন দেওয়া হোক তীব্র গতিতে চালানোর কারণে অটোরিক্সা চাপায় ৬ বছরের এক শিশু নিহত হয়েছে।

মঙ্গলবার (২ মার্চ) বেলা ১২ টার দিকে শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের বরকুল মান্দাইভিটা শামা মেডিকেল সংলগ্ন স্থানে এ ঘটনা ঘটে। নিহত মোরশাদ (৬) উপজেলার বরমী ইউনিয়নের বরকুল এলাকার আমির হোসেনের একমাত্র ছেলে। সে স্থানীয় আল মদিনা কিন্ডার গার্টেনের প্লে শ্রেণির ছাত্র ছিলো।

স্বজনদের বরাত দিয়ে স্থানীয় আশরাফ মোল্লা জানান, রাস্তার পাশে বাড়ি হওয়ায় নিহত মোরশাদ মায়ের হাত ধরে তার মায়ের সাথে দাড়িয়ে ছিলো। হঠাৎ মায়ের হাত ছেড়ে শিশুটি রাস্তায় উঠে গেলে দ্রুত গতির অটোরিক্সা টি শিশু মোরশাদ কে ধাক্কা দিয়ে রাস্তা থেকে ফেলে দেয়। এসময় নিহতের স্বজনরা তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।

বরমী ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তোফাজ্জল হোসেন জানান ঘটনা শোনার পর আমি শ্রীপুর মডেল থানায় ফোন দিয়ে অবগত করি এবং দুর্ঘটনাটি অত্যন্ত কষ্টদায়ক এবং আমি নিহতের পরিবারের প্রতি অত্যন্ত সমবেদনা প্রকাশ করছি, মহান আল্লাহ পাক যেন বাচ্চাটির পরিবারের সকলকে ধৈর্য ধারণ করার তৌফিক দেন, এবং তিনি তখন বলেন সকল অটোরিক্সার বিষয়ে পরিষদের পক্ষ থেকে ব্যবস্থা নেওয়া হবে,

শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি খোন্দকার ইমাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।