খোরশেদ আলম, আশুলিয়া থেকেঃ আশুলিয়া থানাধীন স্বনির্ভর ধামসোনা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সফল মেম্বার জনাব মোঃ শফিউদ্দিন তার নির্বাচনীয় এলাকায় বয়স্ক ভাতার জন্য দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন শফিউদ্দিন মেম্বার ।নির্দেশ দিয়েছেন সারা বাংলাদেশের সর্বোচ্চ ভোটে নির্বাচিত সুযোগ্য চেয়ারম্যান জনাব মো: সাইফুল ইসলাম।তার নির্দেশে সকল ওয়ার্ডে বয়স্ক ভাতার জন্য প্রয়োজনীয় কাগজপত্র জমা নেয়ার জন্য তাগিদ দিয়েছেন ওয়ার্ড সকল মেম্বারদের ।

স্বনির্ভর ধামসোনা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সরেজমিনে গিয়ে দেখা যায় শফি উদ্দিন মেম্বার তার নির্বাচনী এলাকায় প্রায় ২০০ টি বয়স্ক ভাতার কার্ড করে দিয়েছেন তিনি।

মসজিদে মাইকিং করে এবং বাড়ি বাড়ি গিয়ে তার এলাকার মুরব্বিদের সাথে নিয়ে গিয়ে তাদের প্রয়োজনীয় কাগজপত্র ঠিকঠাক করে জমা দিয়েছেন বলে জানান শফিউদ্দিন মেম্বার। তিনি আরও বলেন ঘোড়া পীর মাজার উন্মুক্ত মঞ্চে বসে সকাল ১০ টা থেকে শুরু করে বিকাল পর্যন্ত ওই ওয়ার্ডর বয়স্কদের জাতীয় পরিচয় পত্র, ছবি জমা নিচ্ছেন এবং নিজ উদ্যোগে মোবাইল নম্বর নিয়ে নগদ একাউন্ট করে সার্বিক সহযোগিতা করে দায়িত্ব পালন করেন শফি উদ্দিন মেম্বার । তিনি বলেন, আমার ওয়ার্ডে একজনও বয়স্ক ভাতা প্রাপ্তি সরকারের সুবিধা থেকে বঞ্চিত হতে দেবনা। গত বছরে অনেক বয়স্কদের ভাতার জন্য নিবন্ধন করেছি এবারও স্বনির্ভর ধামসোনা ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান মোহাম্মদ সাইফুল ইসলামের নির্দেশে দলমত নির্বিশেষে বাকি যত বয়স্করা রয়েছেন তাদের সকলকে বয়স্ক ভাতা দিতে সরকারি সকল কার্যক্রমে সহযোগিতা করে অসহায় ও দরিদ্র মানুষের পাশে থাকবো বলে প্রতিশ্রুতি দিয়েছেন শফিউদ্দিন মেম্বার