খোরশেদ আলম, সাভার প্রতিনিধি: আশুলিয়ায় জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে গরীব ও অসহায়  দুস্ত শ্রমিক ও শ্রমজীবী মানুষের মাঝে ইফতার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সোমবার (৩মে) বিকেলে  আশুলিয়া জামগড়া  বাইপাইল-আবল্লাহপুর মহাসড়ক সাথে   ফ্যান্টাসি কিংডমের সামনে  ১লা মে আন্তজার্তিক শ্রমিক দিবস উপলক্ষে জাতীয় শ্রমিকলীগ।  মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশক্রমে দুস্থ ও অসহায়  শ্রমজীবী মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব কে, এম আজম খসরু ও আশুলিয়া থানা আওয়ামীলীগের আহ্বায়ক ফারুক হাসান তুহিন।
এসময় আরো উপস্থিত ছিলেন সাভার উপজেলা পরিষদের সম্মানিত ভাইস চেয়ারম্যান শাহাদাৎ  হোসেন খান ও ইয়ারপুর ইউনিয়ন এর সকল নির্বাচিত চেয়ারম্যান সৈয়দ আহমেদ মাস্টার ও আশুলিয়া থানা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আশুলিয়া থানা আওয়ামী লীগের সদস্য জনাব মো: সুমন আহমেদ  ভূঁইয়া ও ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের সংগ্রামী সাংগঠনিক সম্পাদক এনামুল হক মুন্সি ও ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারন সম্পাদক হালিম মৃর্ধা।
  এ সময় কে, এম আজম খসরু বলেন  আশুলিয়া থানা শ্রমিক লীগের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক   সানাউল্লা সানি ও আতিকুজ্জামান কে অভিনন্দন জানান, গরিব দুঃখী অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ করায়।
ইফতার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আশুলিয়া থানা আওমালীগের আহ্বায়ক ফারুক হাসান তুহিন ও সাভার উপজেলা ভাইস চেয়ারম্যান শাহাদাৎ হোসেন খানসহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।