সাভার প্রতিনিধিঃ সাভারের আশুলিয়ায় একটি পোশাক কারখানার ডাইং মেশিনের গরম পানিতে দগ্ধ হয়ে তিনজন শ্রমিক আহত হয়েছে৷ তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে৷

রোববার (২৬ সেপ্টেম্বর) ৪ টা ৪০ মিনিটের দিকে জামগড়ার বেরন ওয়ান থ্রেড এন্ড এক্সোসরিজ লিমিটেডের কারখানার ডাইং সেকশনে এ ঘটনা ঘটে। কারখানার শ্রমিক মোঃ রফিকুল ইসলাম জানান, বিদুৎ চলে যাওয়ায় ডাইং মেশিনের ঢাকানা খুলে কাজ করছিলো তারা। এ সময় আবার বিদুৎ চলে আসলে ডাইং এর গরম পানি হেলাল, শ্রী রঞ্জন ও লিমনের শরীরের ওপর পরে যায়। পরে তাদের উদ্ধার করে তুরাগ থানার ইস্ট ওয়েস্ট মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে৷ এদের মধ্যে শ্রী রঞ্জনের অবস্থা আশংকা জনক।

আহতরা হলো- আশুলিয়ার রশিদ মার্কেট এলাকার মোঃ হেলাল (৩০), নেত্রকোনা জেলার শ্রী রঞ্জন (২৩), বগুড়া জেলার লিমন (২৪)। তারা সবাই ডাইং অপরারেটর।

কারখানাটির ম্যানেজার মিরাজ বলেন, অসাবধানতার কারণে ডাইং এর গরম পানিতে তিনজন দগ্ধ হয়েছে। তাদের দুরুত্ব উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে।

ফায়ার সার্ভিসের স্ট্যাশন অফিসার জাহাঙ্গীর আলম বাংলানিউজকে বলেন, আমার ঘটনা স্থলে আসার আগেই দগ্ধ শ্রমিকদের হাসপাতালে নেওয়া হয়েছে। মুলত এখানে একটি ডাইং মেশিনের গরম পানি পরে তারা দগ্ধ হয়েছে।