সাভার প্রতিনিধিঃ আশুলিয়ায় মা-মেয়ে সহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে আশুলিয়া থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৭টি গাঁজার প্যাকেট থেকে ১৫ কেজি গাঁজা উদ্ধার করেন।
আটকরা হলো- কুষ্টিয়া জেলার সদর থানার মৃত আব্দুল মান্নানের মেয়ে মোসা মিনা বেগম (৫২), তার মেয়ে শিলা বেগম (৩২) ও বগুড়া জেলার শেরপুর থানার খানপুর গ্রামের বুনা প্রামানিক এর ছেলে আব্দুল মোতালেব (২৮) । মা-মেয়ে আশুলিয়ার চিত্রশাইল ও মোতালেব গাজীপুরের কাশিমপুর এলাকায় বাসা ভাড়া করে থাকতো বলে জানা যায়।

বুধবার (২৬মে) দিবাগত রাতে আশুলিয়ার চিত্রশাইল নয়াপাড়া এলাকা থেকে তাদেরকে আটক করেন এসআই) হারুন অর-রশিদ । এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আরও দুই মাদক ব্যবসায়ী কৌশলে পালিয়ে যায়।

পলাতক মাদক ব্যবসায়ীরা হলো- আশুলিয়ার চিত্রশাইল নয়াপাড়া এলাকার শফি মোল্লার ছেলে সুমন মোল্লা (৩৮) ও গাজীপুর জেলার জয়দেবপুর থানার খোকন (৬২)।
আটকরা দীর্ঘদিন যাবৎ আশুলিয়ার বিভিন্ন এলাকায় মাদক ব্যবসায় চালিয়ে যাচ্ছে বলেও জানায় পুলিশ।
এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন অর-রশিদ বলেন, বুধবার রাতে ডিউটিরত অবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি আশুলিয়ার চিত্রশাইল এলাকার মাদক ক্রয়-বিক্রয় হচ্ছে। পরে এসআই মিলন ফকির ও এএসআই ওয়াজেদ কে সাথে নিয়ে অভিযান চালিয়ে তিন মাদক ব্যবসায়ীকে আটক করি। এ সময় তাদের নিকট তল্লাশী চালিয়ে প্রথমে ৫ টি গাঁজার প্যাকেট থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার করি। এবং পরে আরও দুইটি গাজার প্যাকেট উদ্ধার করা হয়। যার মধ্যে আরও ৫ কেজি গাঁজা ছিলো। সর্বমোট ১৫কেজি গাঁজা উদ্ধার করি। যার আনুমানিক বাজার মূল্য ৩ লাখ টাকা।

আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান আশুলিয়া থানার চৌকস পুলিশ অফিসার (এসআই) হারুন অর-রশিদ ।