খোরশেদ আলম, সাভার প্রতিনিধিঃ চলমান করোনা ভাইরাসের উদ্ভুত পরিস্থিতিতে স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে আশুলিয়ার পাথালিয়া ইউনিয়নের ১৫ টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও চকলেট বিতরণ করা হয়েছে।

সকাল থেকে দুপুর পর্যন্ত পাথালিয়ার বিভিন্ন স্কুলে এসব বিতরন করেন পাথালিয়া ইউনিয়নের পরিষদের অন্যতম সদস্য, ৩নং ওর্য়াডের মেম্বার শফিউল আলম সোহাগ।
সাংবাদিকের প্রশ্নের জবাবে ইউপি সদস্য বলেন, বাচ্চাদের চকলেট দিয়েছি বাচ্চারা সব সময় চকলেট পছন্দ করে আর দেড় বছর পরে আজকে স্কুলে আসছে এজন্য তাদের পছন্দের কিছু দিলে হয়তো ওরা খুশি হবে।

এ ব্যাপারে শফিউল আলম সোহাগ বলেন, স্কুলের সুরক্ষা নিশ্চিত করতে আমি নিজ উদ্যোগে বিভিন্ন স্কুলে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও চকলেট বিতরন করেছি। এরআগে আমি করোনায় বন্ধ বে-সরকারী স্কুলের সকল শিক্ষকদের মাঝে ঈদ উপহার ও ইফতার সামগ্রী বিতরণ করেছি। শিক্ষকরা লজ্জা পাবে ভেবে বাড়ি বাড়ি গিয়ে আমি সেই সব পৌছে দিয়েছি। আমি স্বাধ্য অনুযায়ী সব সময় তাদের পাশে থাকার চেষ্টা করেছি। আগামীতেও আমার এদরনের কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এদিকে তার বিতরণৃকত মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও চকলেট পেয়ে শিক্ষার্থীরা যেমন খুশি, তেমনি চারিগ্রামসরকারি বিদ্যালয়ের প্রধান শিক্ষকের নাম মৌলিনা শামীমা, মাতৃছায়া প্রি ক্যাডেট এন্ড হাই স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শাহ আলম এবং ফ্রিডম ইন্টার ন্যাশনাল স্কুলের এম ডি ইমরানুল হাসান তারা সকলেই এই ভিন্নধর্মি উদ্যোগ এবং উৎসাহমূলক কর্মকান্ডের ভূয়সী প্রসংসা করেছেন।