সাভার-আশুলিয়া প্রতিনিধি: আশুলিয়ায় স্ত্রী কুপিয়ে হত্যা করেছে পাষণ্ড স্বামী । এঘটনায় নিহতের রেবা বেগম (৪০) তার স্বামীও আত্মহত্যার চেষ্টা করেছে। নিহতের মরদেহ হাসপাতাল থেকে উদ্ধার করেছে আশুলিয়া থানা পুলিশ। নিহত রেবা বেগম আশুলিয়ার নয়ারহাট এলাকার সাব্বির আলীর স্ত্রী। তাদের বাড়ি বরিশাল জেলায়।

সোমবার (২৬ জুলাই) সকালে আশুলিয়ার বাইশমাইল এলাকার গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতাল থেকে তার লাশ উদ্ধার করে আশুলিয়া থানা পুলিশ।

পুলিশ জানায়, ভোর রাতে আশুলিয়ার নয়ারহাট এলাকায় নিজ ভাড়া বাড়িতে স্ত্রী রেবা বেগমকে (৪০) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে স্বামী সাব্বির আলী। এসময় স্বামী নিজেও আত্মহত্যার চেষ্টা করলে স্থানীয়রা স্বামী স্ত্রীকে উদ্ধার করে চিকিৎসার জন্য আশুলিয়ার গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা স্ত্রীকে মৃত ঘোষনা করেন। এদিকে আহত স্বামীর চিকিৎসা সেবা চলছে সেখানে।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হাচিব সিকদার বলেন, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে কি কারণে স্ত্রীকে স্বামী হত্যা করেছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।