শিগগিরই তুমুল জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট ৪’ নিয়ে আসছেন পরিচালক কাজল আরেফিন অমি। নাটকটির ১,২ ও ৩ সিজনের পর চতূর্থ সিজন নিয়ে হাজির হচ্ছেন সময়ের আলোচিত ও জনপ্রিয় ছোটপর্দার এই পরিচালক। নাটকটির তৃতীয় সিজন প্রচার শেষ হয়েছিল চলতি বছরেই। দর্শকদের আগ্রহের কথা চিন্তা করে ফের পর্দায় ফিরতে চলেছে ‘ব্যাচেলর পয়েন্ট’। নির্ভরযোগ্য সূত্র নিশ্চিত করেছে, এই সিজনে কাশিমপুর থেকে মুক্ত হয়ে ফিরবেন কাবিলা। আর ধ্রুব মিউজিক স্টেশন থেকেই প্রচার হবে নতুন সিজনের পর্বগুলো।

নতুন গল্পে দেখা যাবে কাশিমপুরের গল্প। যেখানে কাবিলা রয়েছেন। সঙ্গে থাকবেন পাশা ভাই-শিরিনের গল্পও। এবার দর্শকের সামনে হাজির করা হতে পারে রোকেয়া চরিত্রটিকেও। তবে হাবু ভাই চরিত্রটি নিয়ে ধোঁয়াশা রয়েছে। এ চরিত্রটিকে আর নাও দেখা যেতে পারে গল্পে। সিজন থ্রিতে গল্পের প্রয়োজনে হাবু ভাই চরিত্রটিকে বিদেশে পাঠিয়ে দেয়া হয়েছে।

এ নিয়ে কাজল আরেফিন অমি আনুষ্ঠানিক কোনো বক্তব্য দেননি। তবে গেল কয়েকদিন ধরে ফেসবুকে তিনি ব্যাচেলর পয়েন্ট নিয়ে লিখছেন। যা নতুন করে জল্পনা কল্পনা তৈরি করেছে ‘ব্যাচেলর পয়েন্ট ৪’ নিয়ে। অবশেষে খোঁজ নিতে গিয়ে জানা গেল নতুন সিজন তৈরির প্রস্তুতি চলছে।

অমি ফেসবুকে লিখেছেন, একটি অপরিচিত নাম্বার থেকে কল দিয়ে তার কাছে ব্যাচেলর পয়েন্টের চতুর্থ কিস্তির দাবি করা হয়েছে। তার জবাবে অমি বলেন, ‘একটু সময় দেন ভাই,ভাবছি কি করা যায়!!! হুট করে কিছু করলে তো হবে না ভাই…. ‘সবুরে মেওয়া ফলে’। এছাড়াও গত কয়েকদিনে ব্যাচেলর পয়েন্টে অভিনীত চরিত্রগুলোকে নিয়ে বিভিন্ন সময় বিভিন্ন পোস্ট দিয়ে যাচ্ছেন অমি। তার সেই সকল পোস্টে এই নাটককে ঘিরে ভক্তদের আগ্রহের চিত্রগুলো প্রকাশ পাচ্ছে।