খোরশেদ আলম, সাভার প্রতিনিধি: আশুলিয়া থানা ধীন ধামসোনা ইউনিয়ন পরিষদের সম্মানিত সফল চেয়ারম্যান জনাব,মো: সাইফুল ইসলাম এর অর্থায়নে ভাদাইল মোড় থেকে মাদার পর্যন্ত প্রায় দেড় কিলোমিটার রাস্তার কাজ সম্পন্ন করেছেন। তত্ত্বাবধানে ছিলেন ভাদাইল ৬ নং ওয়ার্ডের জনপ্রিয় সফল মেম্বার জনাব, মোহাম্মদ সাদেক হোসেন ভূঁইয়া। সাম্প্রতি তার এলাকায় জনসাধারণের চলাচলে সুবিদার্থে নতুন আরও রাস্তা সংস্কারের কাজ চলছে।

এক সময় আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের অবহেলিত এই অঞ্চলটিতে সাধারণ মানুষের চলাচলের জন্য তেমন কোনো পাঁকা, সিসি কিংবা আরসিসি ঢালাইয়ের রাস্তা ছিলো না। জননেতা জনাব, সাইফুল ইসলাম চেয়ারম্যান হওয়ার পর থেকেই ইতোমধ্যে এই ইউনিয়নের ভাগ্য পরিবর্তন হওয়া শুরু করেছে প্রত্যেকটি ওয়ার্ড এর কাজ প্রায় ৮০% শেষ হয়েছে।

৬ নং ওয়ার্ডের জনপ্রিয় মেম্বার সাদেক হোসেন ভূঁইয়া বলেন, সাইফুল ইসলাম চেয়ারম্যানের নেতৃত্বে তার অর্থায়নে ভাদাইল মোড় থেকে মাদার পর্যন্ত প্রায় দেড় কিলোমিটার রাস্তা কাজ চলছে ইটা বালি দিয়ে রাস্তার কাজ সম্পন্ন করা হয়েছে। আমার লেবার দিয়ে ওয়ার্ডের রাস্তাঘাটসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজের শতকারা ৮০ ভাগ কাজ সম্পন্ন করেছি।

সড়কের পাশের বাড়ীওয়ালারা জানান, মেম্বার সাহেবের মাধ্যমে যেভাবে রাস্তার কাজ হচ্ছে, তাতে আমরা খুব খুশি। রাস্তাঘাট ভালো না থাকলে বাড়ির ভাড়া হয় না। ভাড়াটিয়ারা আসতে চায় না। আমাদের মেম্বার সাহেব অনেক ভালো লোক, তিনি রাস্তার ঘাটেরও অনেক উন্নয়ন করছে। আমরা আগামীতেও উনাকে মেম্বার হিসাবে চাই।’

এ ব্যাপারে ধামসোনা ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ডের জনপ্রিয় সফল মেম্বার সাদেক হোসেন ভূঁইয়া বলেন, যেহেতু জনগনের ভোটে আমি নির্বাচিত, জনগন আমাকে ভালোবেসে ভোট দিয়েছে। তাই তাদের সুখে-দুঃখে সব সময় তাদের সাথে থাকার চেষ্টা করেছি। ইতোমধ্যে আমি আমাদের উন্নয়নের চেয়ারম্যান মোহাম্মদ সাইফুল ইসলামের সহযোগিতায় এই ওয়ার্ডের বিভিন্ন উন্নয়নমূলক কাজের করেছি।

এ সময় তিনি ধামসোনা ইউনিয়ন ৬ নং ওয়ার্ডের পক্ষ থেকে মোহাম্মদ সাইফুল ইসলামকে অসংখ্য ধন্যবাদ সহ আগামী ইউপি নির্বাচনে পুনরায় চেয়ারম্যান হিসেবে দেখতে সকলের নিকট দোয়া চান।