সাভার-আশুলিয়া প্রতিনিধিঃ আশুলিয়া থানা যুবলীগের সম্মানিত সদস্য ও ধামসোনা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী প্রত্যাশী। যিনি সব সময় মানুষের পাশে থাকা পছন্দ করেন। এবং গরীব অসহায় দুঃস্থ মানুষদের জন্য করুণা কালীন সময়ে তাদের পাশে দাঁড়িয়েছে, হাজার হাজার মানুষ তার খাদ্য সামগ্রী পেয়ে উপকৃত হচ্ছেন। আশুলিয়া বাসিকে এবং ৬ নং ওয়ার্ডের সাধারণ জনগণকে ঈদুল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ওমর আলী সজিব মিয়া।

মেম্বার পদপ্রার্থী ওমর আলী সজীব মিয়া বলেন, প্রতিবছরই গরু কোরবানি দেই গরীব অসহায় মানুষের জন্য কোরবানির গোস্ত বিলি করে থাকি তাদের জন্য । এবারও আল্লাহর রহমতে কোরবানির গরু কিনেছি। যারা করোনাকালীন সময়ে বাড়ি ফিরতে পারছেন না তাদের জন্য আমার মেসেজ থাকবে তারা আমার কাছে আসলে তাদেরকে আমার সাধ্যমত অবস্থান থেকে কোরবানির গোস্ত দিয়ে সার্বিক সহযোগিতা করব ইনশাল্লাহ।

মানবিক এই যুবলীগ নেতা আরও বলেন,আমি রাজনীতি করি কোন লোভ লালসার আশায় নয় আমি জনগণকে সেবা করতে পছন্দ করি।আর যদি আমার ওয়ার্ডবাসী আমাকে ইউপি নির্বাচনে তাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে সার্বিক সহযোগিতা করেন আমি তাদেরকে সারা জীবন সেবা করে যাব। এটাই আমার প্রতিশ্রুতি ৬ নং ওয়ার্ড বাসীর জন্য।
করোনাকালীন সময়ে সরকারের বেঁধে দেওয়া স্বাস্থ্যবিধি মেনে চলবেন নিজেও ভালো থাকবেন অন্য কেউ ভালো থাকার পরামর্শ দিবেন এটাই মুসলমানদের ধর্ম হওয়া উচিত আমি মনে করি।