মিনিস্টার গ্রুপের চলমান ঈদ সালামি অফারের আওতায় মিনিস্টারের ফ্রিজ কিনে স্ক্র্যাচ কার্ড ঘষে আরও একটি ফ্রিজ পেয়েছেন মোঃ মনজুরুল ইসলাম। মনজুরুল পূর্ব বাজিদপুর গ্রামের ফুলবাড়ি থানার দিনাজপুর জেলার বাসিন্দা।
গত পহেলা জুলাই ফুলবাড়ি থানার মিনিস্টারের শো-রুম হতে একটি ফ্রিজ কিনে ঈদ সালামি অফারে স্ক্র্যার্চ কার্ড ঘষে আরেকটি ফ্রিজ ফ্রি পান। ফ্রিজের সাথে ফ্রি পাওয়া ফ্রিজটি মনজুরুলকে বুঝিয়ে দেন রংপুর -২ এর এরিয়া ম্যানেজার রায়হান আলম খন্দকার।

ঈদ সালামি অফারের মাধ্যমে মিনিস্টারের যেকোন পণ্য ক্রয় করে গ্রাহক পেতে পারে সর্বোচ্চ নগদ ১১ লক্ষ টাকা জেতার সুযোগসহ পণ্যের উপর নিশ্চিত উপহার। অনলাইনের পাশাপাশি শো-রুমগুলোতেও চলছে এই অফার।

এদিকে মিনিস্টার এসির উপর চলছে ‘এক্সচেঞ্জ’ অফার। যেখানে গ্রাহক পুরানো এসি পাল্টে মিনিস্টার নতুন এসি ক্রয় করতে পারবে। সাথে থাকছে ৩০% মূল্যছাড়। আরও থাকছে ০% ডাউন পেমেন্টে সহজ কিস্তিতে মিনিস্টার এসি কিনার সুযোগ। মিনিস্টারের এসিতে রয়েছে বিদ্যুৎ সাশ্রয়ী ইনভার্টার প্রযুক্তি, জাপান ব্র্যান্ড প্যানাসোনিক এর ১২ বছরের কম্প্রেসার গ্যারান্টি। অনলাইনের পাশাপাশি সাড়াদেশেই মার্কেটগুলোতে পাওয়া যাচ্ছে মিনিস্টারের হিউম্যান কেয়ার ও টয়লেট্রিজ পণ্য।

পুরস্কার বিজয়ী মোঃ মনজুরুল ইসলাম উল্লসিত হয়ে বলেন, “কোরবানির ঈদ আসায় আমি একটি ফ্রিজ কিনতে ফুলবাড়ি থানার মিনিস্টারের শো-রুমে যাই। একটি ফ্রিজ কিনে আরেকটা ফ্রিজ পাবো কল্পনাই করতে পারি নাই। এমন সুন্দর একটি অফার দেওয়ার জন্য মিনিস্টার গ্রুপকে আন্তরিক ধন্যবাদ জানাই।”
সহজ কিস্তিসহ ক্যাশ অন ডেলিভারি ও অনলাইন পেমেন্টের মাধ্যমে পরিবারের প্রয়োজনীয় উপকরণ কিনুন এখন ঘরে বসেই। আর সময় নষ্ট না করে এখনই ভিজিট করুন https://ministerbd.net এই ঠিকানায় কিংবা কল করুন এই নম্বরে ০৯৬০৬৭০০৭০০। এছাড়াও দেশের যেকোনো শো-রুম থেকে পাওয়া যাবে এই সুবিধা।