নাদির আহমেদ পারভেজ :গাজীপুর সিটি করপোরেশনের মেয়র জাহাঙ্গীর আলমের একাগ্রতা আর প্রতিভার সমন্বয়ে সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নের জন্য ও স্থানীয় সরকারের উন্নয়ন কর্মকান্ড সঠিক ও সুচারুভাবে বাস্তবায়ন করে জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের যে স্বপ্ন রয়েছে সেই স্বপ্ন বাস্তবায়ন বুঝা যায় গাজীপুর থেকে।গাজীপুরের মেয়র এ্যাডভোকেট জাহাঙ্গীর আলম আজ সর্বত্র সম্মানিত হয়েছেন জনগণের কাছে। কারণ তিনিই জনগণের অভিভাবক হিসেবে যোগ্যতা প্রমাণ করেছেন।

তার অভিজ্ঞতা রয়েছে অনেক। এই অভিজ্ঞতার পেছনে আছে কিছু গল্প, তা অনেকটা রুপকথার মতো। আর সে সব গল্প থেকে জনগণ খুঁজে নেয় স্বপ্ন দেখার উন্নয়ন। এগিয়ে যাওয়ার জন্য নতুন প্রেরণা।

মেয়র জাহাঙ্গীর আলম গাজীপুর সিটি করপোরেশনের দায়িত্ব নেওয়ার পর থেকেই উল্লেখযোগ্য উন্নয়নে অগ্রণী ভূমিকা রেখে সাধারণ মানুষের আস্থা অর্জনে সক্ষম হয়েছেন।

জনগণের উন্নয়নে তার নিরন্তর প্রয়াসে সব মহলেই প্রশংসা ছড়িয়েছে গেছে। রাস্তা ঘাটের উন্নয়ন, শিক্ষা ও স্বাস্থ সেবায় বিশেষ অবদান, সামাজিক উন্নয়নসহ বিভিন্ন প্রকল্পের বাস্তবায়নে দায়িত্বশীলতার পরিচয় দিয়ে জনগণের অভিভাবক হিসেবে নিজের মুখ উজ্জ্বল করেছেন।