এস.এ বিপ্লব, ভ্রাম্যমান প্রতিনিধি- এতিম শিশুদের নিয়ে নতুন পরিকল্পনার অংশ হিসেবে নওগাঁর রাণীনগর উপজেলার ভান্ডারগ্রামে সাবেক অধ্যক্ষ আফজাল হোসেন, বিশিষ্ট ব্যাবসায়ী এনামুল হক রানা ও ইউনিয়ন আওয়ামীলীগ নেতা সাজেদুল রহমান সাজু এর যৌথ প্রচেষ্টা ও গ্রামবাসীদের সহযোগীতায় “আলহাজ্ব আজিমদ্দিন আকন্দ এতিমখানা” এর উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (৪ ডিসেম্বর) সন্ধ্যায় প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন নওগাঁ-০৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন হেলাল এমপি।

প্রধান অতিথির বক্তব্যে সাংসদ আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন হেলাল এমপি বলেন, এতিম শিশুদের জন্য এমন উদ্দ্যোগকে সাধুবাদ জানাই, বিষয়টি ঘিরে আমার ভালবাসা সবসময় থাকবে। যে কোন প্রয়োজনে আমাকে জানাতে দ্বিধা বোধ করবেননা।

এ সময় আফজাল হোসেন বলেন, এতিম বাঁচ্চাদের একটু ভাল রাখার চিন্তা মাথায় নিয়েই আমাদের এ প্রচেষ্টা। আমি এতিমদের সুশিক্ষায় শিক্ষিত করতে চেষ্টা চালিয়ে যাবো, কতোটা পারবো জানিনা তবে যতোদিন বেঁচে আছি চেষ্টার ত্রুটি রাখতে চাইনা।
তিনি আরও বলেন, গোবিন্দগঞ্জ ডিগ্রি কলেজ এর অধ্যক্ষ পদ থেকে অবসরের পর থেকেই চিন্তাটা আমার মাথায় ছিলো। সকলের দোয়া ও ভালবাসায় এগিয়ে যেতে চাই।

এসময় অন্যন্যদের মাঝে, ডাঃ মোঃ আব্দুল মজিদ, কামতা এস.এন উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক সরদার আব্দুল হামিদ, বিশিষ্ট ব্যাবসায়ি তৈহিদুল ইসলাম টুকু, ওয়ার্ড আওয়ামীলীগ নেতা আবুল কালাম আজাদসহ প্রমুখ উপস্থিত ছিলেন।