নিজস্ব প্রতিবেদক

এনআরবি ব্যাংক লিমিটেডের ভাইস চেয়ারম্যান হিসেবে পুনর্নির্বাচিত হয়েছেন থাতেইয়ামা কবির ও মোহাম্মদ জামিল ইকবাল। সম্প্রতি অনুষ্ঠিত এনআরবি ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদের সভায় সর্বসম্মতিক্রমে তারা পুনর্নির্বাচিত হন।

ভাইস চেয়ারম্যান থাতেইয়ামা কবির বাংলাদেশ ও জাপানের যৌথ নাগরিক। তিনি বিশ্বব্যাপী জাপানি অটোমোবাইল রফতানিতে একজন সফল রফতানিকারক। বর্তমানে তিনি কবির অটো এক্সপোর্ট কোম্পানি লিমিটেডের প্রেসিডেন্ট, কেএম গ্লোবাল লিমিটেড ও সফট বাংলা লিমিটেডের চেয়ারম্যান, সামডে ডেভেলপমেন্ট কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) এবং ওশান অটো বাংলাদেশ ও কে এম ইন্টারন্যাশনালের কর্ণধার।

পুনর্নির্বাচিত ভাইস চেয়ারম্যান জামিল ইকবাল বাংলাদেশ ও যুক্তরাজ্যের যৌথ নাগরিক। তিনি দেশের অন্যতম বৃহত্তম কনস্ট্রাকশন কোম্পানি জামিল ইকবাল লিমিটেডের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান। তার জন্ম সিলেটের একটি স্বনামধন্য পরিবারে। তিনি দেশের অন্যতম বৃহৎ কনস্ট্রাকশন মেশিনারিজের আমদানিকারক। জামিল ইকবাল সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের একজন সদস্য। তিনি সিলেটে সর্বোচ্চ কর প্রদানকারী হিসেবে বাংলাদেশ সরকার কর্তৃক সাতবার জাতীয় পুরস্কার লাভ করেন। —বিজ্ঞপ্তি