ওমর আলী মোল্যা, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের কালীগঞ্জে ছয় ইউনিয়ন পরিষদ নির্বাচনে যাচাই বাছাই করে ২১ জন পার্থীর মধ্যে ২০ জন পার্থীর মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করা হয় এবং একজনের মনোনয়নপত্র ঋন খেলাপীর জন্য বাতিল করা হয়।  

নির্বাচনে বৈধ প্রার্থীরা হলেন তুমুলিয়া ইউনিয়নে পদে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান আবু বকর মিঞা বাক্কু এবং জাকের পার্টি মনোনীত মো.মনিরুজ্জামান।

বক্তারপুর ইউনিয়নে  আওয়ামী লীগ মনোনীত আতিকুর রহমান আকন্দ ফারুক, ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত আব্দুস সাত্তার শেখ, জাকের পার্টি মনোনীত মো.মুরাদ হোসেন এবং স্বতন্ত্র কাজী মাহবুব হাসান।

জাংগালীয়া ইউনিয়নে  ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত আমানুল্লাহ দর্জি, জাকের পার্টি মনোনীত মোহাম্মদ আব্দুল্লাহ আল মাদানী খান, স্বতন্ত্র আবদুল জলিল এবং মো.নেছার উদ্দি।

বাহাদুরসাদি ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত শাহাবুদ্দীন আহমেদ, জাকের পার্টি মনোনীত মো.আনোয়ার এবং স্বতন্ত্র মো.জয়নাল আবেদীন শেখ।

জামালপুর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত মো.মাহবুবুর রহমান খাঁন ফারুক, ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত নাজমুল আহমেদ মস্তফা, জাকের পার্টি মনোনীত মো.সাহাব উদ্দিন মোড়ল, স্বতন্ত্র মো.খাইরুল আলম এবং হারুন অর রশিদ দেওয়ান।

মুক্তারপুর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত আলমগীর হোসেন এবং ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মো.আব্দুল ছালাম প্রধান।

কালীগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা ও তুমুলিয়া, বক্তারপুর এবং জাঙ্গালিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার ফাইজা নুর এবং টঙ্গী থানা নির্বাচন কর্মকর্তা ও বাহাদুরসাদী, জামালপুর এবং মোক্তারপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার ওমর ফারুক এসব তথ্য নিশ্চিত করেন।