ওমর আলী মোল্যা, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের কালীগঞ্জে বালীগাঁও উচ্চ বিদ্যালয়ের জমি দখল করে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া যায়  গ্রেট ওয়াল শীপ এন্ড ড্রেজার লিমিটেড  নামের এক  কোম্পানির।বালীগাঁও উচ্চ  প্রধান শিক্ষক স্থানীয় গন মাধ্যম কর্মিদের কাছে অভিযোগ করেন যে তাদের স্কুলের জমিতে গ্রেট ওয়াল নামের কোম্পানি সীমানা প্রাচীর নির্মাণ করে স্কুল থেকে এক কিলোমিটার দুরে অবস্থিত স্কুলের দখল করার কাজ শুরু    করিলে তিনি সহ ঐ বিদ্যালয়ের শিক্ষক গন উপস্থিত হয়ে  প্রাচীর নির্মাণে কাজে বাধা প্রধান করেন।

বিদালয়ের প্রধান শিক্ষকের নিকট হতে অভিযোগ পাওয়ার পর সর জমিনে গিয়ে দেখা যায়, স্কুলের দাবিকৃত জমিতে প্রাচীর নির্মাণ করার জন্য মাটি খননের কাজ করেছে।ঐ জমির আসে পাসের লোকজনের সাথে কথা বলে জানা জমিটি স্কুলের বলেই তারা জানেন।অথচ প্রাচীর নির্মাণ করার কাজে নিয়োজিত কোম্পানির  লোকদের সাথে কথাবলার পর তারা বলেন আমরা খেটেখাও শ্রমিক। জমির মালিকানা কার সে বেপারে আমাদের জানা নেই।কোম্পানির প্রতিনিধি আমাদের কাজে লাগিয়েছে। তাই আমরা কাজ করছিলাম।এখন স্কুলের শিক্ষকরা এসে বাধাদিলে আমরা কাজ বন্ধ করে বসে আছি।আমাদের রোজ মাইর।

তবে কম্পানির প্রতিনিধিকে গঠনা স্থলে না পেয়ে শ্রমিকদের সহায়তায় মোবাইলের মাধ্যমে কথা বললে তিনি বলেন যে, এখানে আমাদের কোম্পানির নামে  ৫.৬ শতক জমি ক্রয়  করা।আমরা আমাদের জমিতে শ্রমিক লাগিয়ে ছিলাম।শ্রমিকরা আমাকে জানায় বালীগাঁও উচ্চ বিদ্যালয়ের শিক্ষক গন এসে স্কুলের জমিতে কেন সীমানা প্রাচীর করা হচ্ছে জিজ্ঞেস করে এবং আমাদের শ্রমিকদের কাজ করতে বাধা প্রধান করতে।