ওমর আলী মোল্যা, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের কালীগঞ্জে সামাজিক উন্নয়নমূলক সংগঠন কালীগঞ্জ কল্যাণ সংস্থার সংবাদ সম্মেলন, বার্ষিক সভা ও পারিবারিক মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার সকালে উপজেলার নাগরী ইউনিয়নের বিলাস বাড়ী রিসোর্টে সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক সাংবাদিকদের কাছে বিগত বছর ও ভবিষ্যতের বিভিন্ন সামাজিক কর্মকান্ড তুলে ধরেন। 
সংগঠনের সভাপতি ইঞ্জিনিয়ার জসিম উদ্দিন জানান, কালীগঞ্জ কল্যাণ সংস্থার ব্যানারে উপজেলার ১টি পৌরসভা ও ৭টি ইউনিয়নের বিভিন্ন মসজিদ, কবরস্থান, মন্দির গীর্জা ও রাস্তা ঘাটের পাশে সামাজিক বনায়ন কর্মসূচীর অংশ হিসেবে ১২ হাজার ফলজ, বনজ ও ঔষধি বৃক্ষ রোপণ করা হয়েছে। করোনাকালীন অসহায়, দুঃস্থ ও অসহায় মানুষকে বিনামূল্যে কোভিড-১৯ পরীক্ষার ব্যবস্থা এবং জনসচেতনতা বৃদ্ধির জন্য পোস্টারিং ও লিফলেট বিতরণ করা হয়। গণসচেতনতা ও স্বাস্থ সুরক্ষার লক্ষ্যে উপজেলাব্যাপী ২০ হাজার মাস্ক বিতরণ করা হয়। ছিন্নমূল অর্ধশত শিশুর মাঝে জামা কাপড় বিতরণ, অসহায়, দুঃস্থ ও গরীব মানুষকে চিকিৎসা সহায়তা, মাদ্রাসা এবং এতিমখানার পুকুরে মাছের পোনা অবমুক্ত করা হয়। 

সাধারণ সম্পাদক মোঃ মাশহুদুর রহমান জানান, সংগঠনটি এ পর্যন্ত ৬ জন শারীরিক প্রতিবন্ধিকে কৃত্রিম হাত পা প্রতিস্থাপনে সহায়তা করেছে। শুধু সামাজিক বা সমাজসেবামূলক কাজ নয় নিজেদের দায়বদ্ধতা থেকে দেশের জাতীয় দিবসগুলোতেও সংগঠনের পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচী পালন করা হয়। ভবিষ্যতেও এ ধরনের কর্মকান্ড অব্যাহত থাকবে।

সাংস্কৃতিক ব্যক্তিত্ব আরিফ আমান ভুইয়ার সঞ্চালনায় বার্ষিক সভা ও পারিবারিক মিলন মেলা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক ডাঃ ওয়াদুদ জামান ভুইয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মুনির উদ্দিন আহমেদ, নবনির্বাচিত পৌর মেয়র এস এম রবিন হোসেন, জামান ইন্টারন্যাশনাল এর সিইও মুশির্দ উজ জামান, মাটি ও মানুষ অনুষ্ঠানের পরিচালক দেওয়ান সিরাজ, উত্তরা ক্লাবের সাবেক সভাপতি আবু জাফর মোঃ আকরাম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা শাহাদাত হোসেন, জেলা পরিষদের সদস্য তাসলিমা  রহমান লাভলী।