সৈয়দুর রহমান সৈয়দ, পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ বাংলাদেশ সরকার স্বীকৃত ব্যবসায়ীদের সামাজিক উন্নয়নমূলক কর্মকাণ্ডে প্রতিনিধিত্বকারী সংগঠন “কিশোরগঞ্জ কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস সোসাইটি (কেসিডিএস)” কিশোরগঞ্জ জেলার সদর উপজেলা ও ইউনিয়ন কমিটি ঘোষনা এবং জনসচেতনতা সভা – ২০২১ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৬ মার্চ) দুপুরে কিশোরগঞ্জ বড় বাজারের ক্যাসেল সালাম এর হলরুমে কমিটি ঘোষনা এবং জনসচেতনতা সভা অনুষ্ঠিত  হয়েছে।

উক্ত অনুষ্ঠানে কেসিডিএস এর কিশোরগঞ্জ সদর কার্য নির্বাহী কমিটির সভাপতি শফিকুল আলম খোকনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষ অধ্যাপক ডা. আ.ন.ম নৌশাদ খান।

বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন কিশোরগঞ্জ জেলা ঔষধ প্রশাসন কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ নূরুল আলম, কিশোরগঞ্জ সরকারি গুরুদয়াল কলেজের ইসলামের ইতিহাস ও সাংস্কৃতিক বিভাগীয় প্রধান এবং কেসিডিএস এর উপদেষ্টা প্রফেসর মোঃ সিদ্দিক উল্লাহ। অনুষ্ঠানে বক্তব্য রাখেন কিশোরগঞ্জ কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সোসাইটি (কেসিডিএস) সদর উপজেলার সকল ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদক বৃন্দ।

অনুষ্ঠানে কিশোরগঞ্জ সদর উপজেলার অপু মেডিকাল এর প্রোপাইটর হারুন অর রশিদ জুয়েলকে সভাপতি ও জাইন মেডিকাল হল এর প্রোপাইটর নূরুল ইসলাম লিটন কে সাধারণ সম্পাদক মনোনীত করে ৩৩ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়।