নিজস্ব প্রতিবেদক : গোল্ডেন লাইফ ইনসিওরেন্স লিমিটেড এর- কুমিল্লা অঞ্চলের আল-ফালাহ্ ইসলামী বীমা প্রকল্পের সফল সংগঠক ও ন্যয়নিষ্ট বীমাকর্মী-মোসাঃ সুখতারা বেগম, সিনিয়র জেনারেল ম্যানেজার (উন্নয়ন) – মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত হযয়ে মঙ্গলবার দুপুর সাড়ে ১২ টায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়াইন্নাইলাহি রাজিউন)।

শুকতারার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন গোল্ডেন লাইফ ইন্স্যুরেন্সের উপদেষ্টা এম তৌহিদুল আলম।

এক শোক বার্তায় গোল্ডেন লাইফ ইন্স্যুরেন্সের উপদেষ্টা এম তৌহিদুল আলম বলেন তার অকাল মৃত্যুতে দেশের অর্থনৈতিক সেক্টরে এক অপূরণীয় ক্ষতি হয়েছে। তার কর্মকালীন সুষ্ঠু সুন্দর ব্যবসা পরিচালনা কোম্পানির মান উন্নয়ন ও সততা এবং নিষ্ঠার পক্ষে তার অগ্রণী ভূমিকা ছিল তার সততা ও সঠিক কর্মফল কোম্পানির সকল কর্মকর্তাও মালিক পক্ষ শ্রদ্ধার সঙ্গে স্মরণ রাখবে আমি মরহুমার আত্বার মাগফেরাত কামনা করছি এবং মহান আল্লাহ তাআলা তাকে জান্নাতের সর্বোচ্চ স্থান দান করুক সেই সাথে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি

আমজাদ হোসেন খাঁন চৌধুরী ব্যবস্থাপনা পরিচালক গোল্ডেন লাইফ ইনসিওরেন্স ওনার শোক বার্তায় বলেন বিমা ইন্ডাস্ট্রিতে বীমা উন্নয়ন কর্মীদের অর্থনৈতিক অবদান অপরিহার্য তারমধ্যে শুকতারা ছিলেন সততার এক দৃষ্টান্ত তার অকালমৃত্যু আমাদের কোম্পানির সকলেই শোকাহত আমি মরহুমার আত্মার মাগফেরাত কামনা করছি এবং সুখতারা আমাদের আল-ফালাহ প্রকল্পের জন্য একজন সফল বীমাকর্মী ছিলেন তার এই অকাল মৃত্যু আমাদের অনেক অপুনীয় ক্ষতি হল। আমরা জানিনা তার এই সুক কিভাবে ভুলে থাকব। আমি মরহুমার আত্বার মাগফেরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।