আশুলিয়ায় ঢাকা জেলা যুবলীগ নেতা ব্যারিস্টার মোঃ ইমাম হাসান ভূঁইয়ার উদ্যোগে অসহায় ও দুস্থ্যদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

ব্যারিস্টার ইমাম বলেন, বাংলাদেশ কেন্দ্রীয় যুবলীগের নির্দেশনানুযায়ী করোনা ভাইরাস সনাক্ত হওয়ার পর থেকেই আমি মানুষকে সচেতন করার লক্ষ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিয়মিত ভিডিও বার্তা প্রদান, সচেতনতা মূলক সভা-সেমিনার আয়োজন, অনলাইন টকশো, মসজিদে-মসজিদে মাইকিং করে আসছি। এছাড়া বিনামূল্যে মাস্ক বিতরণ, দরিদ্র মানুষের বাড়ীতে-বাড়ীতে খাবার পৌঁছে দেয়া, পিসিআর ল্যাব স্থাপন, করোনায় মৃত লাশ গ্রামের বাড়িতে পৌঁছে দেয়া, ভ্যাকসিন সম্পর্কে সকলকে সচেতন করে তোলাসহ বিভিন্নভাবে মানুষের পাশে থাকার চেষ্টা করেছি। এরই ধারাবাহিকতায় আজ (বৃহস্পতিবার) আড়ইশ পরিবারের মাঝে ৫দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছি। আমার এই কার্যক্রম অব্যাহত থাকবে। বৃহস্পতিবার সকালে আশুলিয়া গাজিরচট আলিয়া মাদ্রাসার মাঠে এই ত্রাণ বিতরণ করা হয়।

এসময় আড়ইশ পরিবারের মাঝে মাস্কসহ চাল, ডাল, আলু, পিয়াজ, লবন ও তেল বিতরণ করা হয়। আশুলিয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ জহিরুল ইসলাম খাঁন লিটন, সিনিয়র সহ-সভাপতি মোঃ মেহেদী হাসান মিঠু, অর্থ সম্পাদক মোঃ তুহিন আহম্মেদ, সাবেক সাংগঠনিক সম্পাদক খোকা মোহাম্মদ চৌধুরী এবং ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সহ সম্পাদক মোঃ রাকিব হাসান তুহিন ও ধামসোনা ইউনিয়ন ৭নং ওয়ার্ড এর সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ শাকিল খানসহ আরো অনেকে।