আব্দুল্লাহ বাশার, কোটচাঁদপুর : বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগের বিকল্প নেই। এজন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। এখনো সেই পাকিস্তানের প্রেতাত্মারা সরকারের উন্নয়নকে বাঁধাগ্রস্ত করছে। এজন্য তৃণমূল আওয়ামী লীগের সকলকে ঐক্যবদ্ধ হতে হবে।

গতকাল শনিবার বিকেলে ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বি.এম মোজাম্মেল হক একথা বলেন। তিনি আরও বলেন দেশে এই সরকারের আমলে অনেক উন্নয়ন হয়েছে। বড় বড় মেগা প্রকল্প বাস্তবায়ন করা হয়েছে। দেশের মানুষের ভাগ্যের উন্নয়ন ঘটেছে। দেশের মানুষ এখন আর গরীব নেই।

কোটচাঁদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শরিফুন্নেছা মিকি’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহাজান আলী’র সঞ্চালনায় অনুষ্ঠানের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ঝিনাইদহ-১ আসনের এমপি, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজ্জামেল হক। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য পারভীন জামান কল্পনা। প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তৈয়ব আলী জোয়ার্দ্দার, সাংগঠনিক সম্পাদক অশোক ধর, ঝিনাইদহ-৩ আসনের এমপি শফিকুল আযম খান চঞ্চল, চুয়াডাঙ্গা- ২ আসনের এমপি আলী আজগর টগর, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক এমপি অধ্যক্ষ নবী নেওয়াজ। অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগ এবং বিভিন্ন উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিতি ছিলেন।

সম্মেলনে সভাপতি হিসাবে পুনরায় দায়িত্ব পেয়েছেন শরিফুন্নেছা মিকি ও সাধারণ সম্পাদক হিসাবে পুনরায় দায়িত্ব পেয়েছেন শাহাজান আলী। ২০০৪ সাল থেকে উপজেলা আওয়ামী লীগের দায়িত্ব সামলাচ্ছেন এই দুই নেতা। এবারের সম্মেলন নতুন নেতৃত্বের দাবি উঠলেও মিকি ও শাহাজানেই আস্থা রাখলেন কেন্দ্রীয় ও জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।