জসিম উদ্দিন, খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের খানসামা উপজেলার গোয়ালডিহি ইউনিয়নে ২কোটি ৮৮ লক্ষ টাকা ব্যায়ে কুতুবডাঙ্গা উচ্চ বিদ্যালয়ের নব নির্মিত ৪ তলা একাডেমিক ভবনের শুভ উদ্বোধন করা হয়েছে।

বুধবার ১৩ অক্টোবর সকালে উপজেলা শিক্ষা প্রকৌশল অধিদপ্তর (EED) এর বাস্তবায়নে এ সময় ভবন টির উদ্বোধন করেন সাবেক পররাষ্ট্র মন্ত্রী ও অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলী এম,পি।

এ দিন তিনি প্রথমে গোয়ালডিহি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছলিমউদ্দিন শাহ এর অসুস্থতার খবর শুনে তাকে দেখতে তার বাড়িতে যান। পরে কুতুব ডাঙ্গা উচ্চ বিদ্যালয়ের ৪তলা ভবন উদ্বোধন করে তিনি ঢাকার উদ্দেশ্যে সৈয়দপুর বিমানবন্দরে রওনা দেন।

বিদ্যালয়ের সভাপতি কেশব চন্দ্র রায়ের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন খানসামা উপজেলা নির্বাহী কর্মকর্তা আহমেদ মাহবুব-উল ইসলাম,উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তফা আহমেদ শাহ,সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন,উপজেলার ওসি শেখ কামাল হোসেন,কুতুব ডাঙ্গা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ধরনী মোহন রায় এবং উপজেলা আওয়ামী লীগ ও এর অংগসংগঠনের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।