নিজস্ব প্রতিবেদক : খালেদার গাড়ীতে এবার চড়েছেন ফখরুল। কিন্তু বিএনপির নেতাকর্মীরা বিষয়টি ভালোভাবে নেননি। তারা বলছেন, ‘কেন খালেদা জিয়ার গাড়ি ব্যবহার করতে হবে ফখরুলের! খালেদা জিয়ার গাড়ি শুধু পরিবারের লোকজনই ব্যবহার করতে পারেন।’

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া কারাবন্দী। সেই সুযোগে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এই প্রথম নির্বাচনী প্রচারণার নেতৃত্ব দিচ্ছেন। নির্বাচনী প্রচারণায় আজ বুধবার কুমিল্লা গেছেন ঐক্যফ্রন্টের মুখপাত্র ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। গুলশানের বিএনপি চেয়ারপার্সনের রাজনৈতিক কার্যালয় থেকে আজ সকাল ১০টায় ফখরুলের গাড়িবহর কুমিল্লার উদ্দেশ্যে রওনা দেয়। এ সময় মির্জা ফখরুলকে খালেদা জিয়ার গাড়িটি ব্যবহার করতে দেখা গেছে।

খালেদা জিয়ার এই গাড়িটি নিয়ে নির্বাচনী প্রচারণায় অংশ নেওয়া বহরটি ঢাকা থেকে কাঁচপুর হয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দিকে যায়। কুমিল্লা যাওয়ার সময় পর্যায়ক্রমে কয়েকটি স্থানে সভা করছে ঐক্যফ্রন্ট। ঐক্যফ্রন্টের নেতারা কুমিল্লায় জনসভা ও প্রচারণা শেষে সন্ধ্যায় ঢাকা ফিরবেন।

এই গাড়ি দেখিয়ে সহানুভূতি খোঁজার কোন কারণ নেই। এটাকে অনেকে অনাধিকার চর্চাও বলছেন। তাদের মতে, নির্বাচনের আগে মির্জা ফখরুল এমন অনেক কথাই বলছেন যেন ভোটারদের কাছ থেকে সহানুভূতি পান। কিন্তু বাস্তবিক সেটা হওয়ার সম্ভাবনা খুবই কম।