ওমর আলী মোল্যা, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের কালীগঞ্জে পৌরসভার সভার নির্বাচন ২৮ফেব্রুয়ারী শান্তিপূর্নভাবে সম্পূর্ণ হয়।বেসরকারি  ফলাফলে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত আওয়ামীলীগের মনোনীত প্রার্থী এসএম রবিন হোসেন পেয়েছেন ১৩,৭৮৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মো.লুৎফুর রহমান পেয়েছেন ১০,২২৫ ভোট। ৩৫৫৯ ভোট বেশি পেয়ে বেসরকারিভাবে কালীগঞ্জ পৌরসভার মেয়র নির্বাচিত হয়েছেন।এছাড়া বিএনপির মনোনীত প্রার্থী ফরিদ আহমেদ মৃধা পেয়েছেন ১২৯৭ ভোট, ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের প্রার্থী মো. চাঁন মিয়া পেয়েছেন ৫২৪ ভোট।

কালীগঞ্জ পৌরসভার ৯টি ওয়ার্ডে ভোটার রয়েছেন ৩৬ হাজার ৬৪০ জন। এর মধ্যে ২৫,৮৯০ জন ভোটার তাদের ভোট প্রদান করেছেন। তাদের মধ্যে ভোট বাতিল হয়েছে ৬০ টি।

সকাল থেকে প্রতিটি ভোট কেন্দ্রে নারী-পুরুষ ভোটারদের উপস্থিত ছিল চোখে পড়ার মত। দীর্ঘ লাইনে দাঁড়িয়ে ভোটাররা শান্তিপূর্ণভাবে তাদের পছন্দের প্রার্থীকে ভোট প্রদান করে সন্তুষ্টি প্রকাশ করেন। কোনোরকম বিশৃঙ্খলা ছাড়াই উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হল পৌর নির্বাচন। সকল জল্পনা কল্পনা অবসান ঘটিয়ে সুন্দর ও সুষ্ঠু একটি নির্বাচন অনুষ্ঠিত হয়ে গেলো। এই প্রথম ইভিএমের মাধ্যমে ভোট প্রদান করেন ভোটাররা। নির্বাচনে ১৭টি ভোট কেন্দ্রে ১২০টি বুথে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।