কাজী ওহিদ, গোপালগঞ্জ প্রতিনিধিঃ গোপালগঞ্জে মুকসুদপুর উপজেলায় মসজিদ মাদ্রাসা ও কবর স্থানে সমাজ সেবামূলক সংস্থা শেখ হামিদ ওয়েল ফেয়ার ফাউন্ডেশন আর্থিক অনুদান প্রদান করেছেন।
১৩ মার্চ শনিবার বিকাল সাড়ে ৪টায় উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের গোপালপুর গ্রামের জামে মসজিদ প্রাঙ্গনে শেখ হামিদ ওয়েলফেয়ার ফাইন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক ও ঢাকা বোর্ডের কলেজ শাখার উপ-পরিদর্শক মোঃ রবিউল আলম রতনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও মুকসুদপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ রবিউল আলম সিকদার।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মুকসুদপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ হাফিজুর রহমান লেবু, গোবিন্দপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ইলিয়াচ হোসেন মিয়া, জলিরপাড় বঙ্গরত কলেজের অধ্যক্ষ সমির শাখারী, গোবিন্দপুর ইউনিয়ন পরিষদের সদস্য মোঃ আবুল হোসেন বাচ্চু মুন্সী, পৌর কাউন্সিলর নুর আসাদ মৃধা ও মোঃ জিন্দার আলী খান প্রমুখ।
অনুষ্ঠানে ১৫ টি মসজিদ, ৩টি মাদ্রসা ও ১টি কবর স্থানে শেখ হামিদ ওয়েলফেয়ার ফাইন্ডেশনের পক্ষ থেকে আর্থিক সহযোগিতা প্রদান করেন।