তাজুল ইসলাম প্রধান, গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ বাজারে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকান্ডে একটি ইলেকট্রিক সামগ্রীর দোকান সম্পূর্ণ ভষ্মিভূত হয়েছে। শনিবার (১৩ মার্চ) দিবাগত মধ্যরাতে বাজারের বড়াইতলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ব্যবসায়ীরা জানিয়েছেন, রবিবার গভিরাতে রম্নবেল নামের এক দোকানীর ইলেক্ট্রিক সামগ্রীর দোকানে আগুন দেখতে পান নৈশপ্রহরী। তার চিৎকারে আশপাশের লোকজন এসে আগুন নেভানোর চেষ্টা করেন। এ সময় স্থানীয়রা ফায়ার সার্ভিসে ফোন দিলে গোবিন্দগঞ্জ ও সোনাতলা থেকে দুটি ইউনিট এসে আগুন নেভাতে সক্ষম হয়।
আগুনে মোহাব্বত আলীর দোকানের কম্পিউটার সহ বিভিন্ন মালামাল সম্পূর্ণ ভস্মীভূত হয়ে যায়। পাশের দুটি দোকানও আংশিক ক্ষতিগ্রস্থ হয়েছে। এতে প্রায় পাঁচ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থ দোকান মালিকরা জানিয়েছেন।

গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন ইনচার্জ মতিউর রহমান জানান, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকেই আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। মূল দোকান ও পাশের দুটি দোকান মিলে প্রায় সাড়ে তিন লক্ষ টাকার মালামাল ক্ষতিগ্রস্থ হয়েছে।