তাজুল ইসলাম প্রধান, গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জের থানা পুলিশ অভিযান চালিয়ে ৮’শ ২৫ পিস ইয়াবা সহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে।
বুধবার (১০ মার্চ) রাত সোয়া ০৮ টায় গোপন সংবাদের ভিত্তিতে গোবিন্দগঞ্জ থানার এসআই আকতার, এএসআই মুশফিকুর, ইসমাইল,ও মাসুদের নেতৃত্বে একটি টিম গোবিন্দগঞ্জ উপজেলার চক সিংডাঙ্গা গ্রামের মৃত ওসমান গনির পুকুরের উত্তর পাড়ে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী আসামী জাহাঙ্গীর আলম (৩৯) পিতা মৃত আজাহার আলী গ্রাম চক সিংহডাঙ্গা (চারমাথা জুম্মার ঘর) এলাকা থেকে আটক করে এবং শরীর তল্লাশী করে তার পরিহিত লুঙ্গির কোচের মধ্যে হতে নীল রঙের বায়ুরোধক ০২টি প্যাকেটের মধ্যে সাদা পলিথিন দ্বারা মোড়ানো ৮’শ ২৫ পিস ইয়াবা ট্যাবলেট সহ আটক করে। এ সময় সে পুকুরে লাফ দিয়ে পালানোর চেষ্টা করে।

পুলিশ জানিয়েছেন, ধৃর্ত আসামি বেশ কিছু দিন ধরে কক্সবাজার এলাকা হতে পাইকারি ইয়াবা কিনে এনে গাইবান্ধা সহ আশেপাশের জেলায় বিক্রয় করে আসছিলো। উদ্ধারকৃত ইয়াবার মূল্য আনুঃ ১ লক্ষ ৬৫ হাজার টাকা। এ বিষয়ে তার বিরুদ্ধে অত্র থানায় একটি মাদক মামলা রম্নজু হয়েছে। উক্ত আসামীর বিরুদ্ধে ঢাকা ও নারায়নগঞ্জ আদালতে ২টি জ্বীনের বাদশা হিসাবে প্রতারণার মামলা বিচারাধীন আছে।