মনোয়ার বাবু(ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুর ঘোড়াঘাটে ৩০০ বোতল ভারতীয় আমদানি নিষিদ্ধ ফেনসিডিল সহ একজন মাদক কারবারি কে আটক করেছে ঘোড়াঘাট থানা পুলিশ এবং অপর এক আসামি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

আটককৃত আসামী নড়াইল লোহাগড়া দেবীর ৪ নং নোয়াগ্রাম ইউপির ২ নং ওয়ার্ডের( ভাড়া করা বাসা- নারায়ণগঞ্জ ফতুল্লার পাগলা নায়ামাটির) মৃত- সামসুল ফকিরের ছেলে মোঃ সিরাজ ফকির(৪৩) এবং পলাতক আসামি দিনাজপুর হাকিমপুর চেংগ্রামের মোঃ আফজাল হোসেনের ছেলে মোঃ সানোয়ার(৩৬)। 

পুলিশ জানায়, ২২ নভেম্বর (রবিবার) গোপন সংবাদের ভিত্তিতে  এসআই ফজলার রশিদ,এসআই ফারুকুজ্জামান   সঙ্গীয় ফোর্স নিয়ে পৌরসভার বাঘের হাট আজাদ মোড়   আঞ্চলিক মহাসড়কের পাশে আসামির হাতে থাকা অফিসিয়াল ব্যাগে এবং প্লাষ্টিকের দুটি বস্তায় রাত আনুমানিক ১১:০৫ ঘটিকায় ৩০০ বোতল আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল সহ হাতেনাতে আটক  এবং পুলিশের উপস্থিতি বুঝতে পেয়ে তার সঙ্গে থাকা আর এক আসামি  পালিয়ে যেতে সক্ষম হয়। এই বিশাল চালান ঢাকাতে বিক্রির উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল বলে প্রাথমিক জিজ্ঞাসা বাদে সে শিকার করে।

ঘোড়াঘাট থানা তদন্ত অফিসার মমিনুল ইসলাম সত্যতা শিকার করে জানান,গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে হাতেনাতে আমদানি নিষিদ্ধ ৩০০ বোতল ফেনসিডিল সহ একজন মাদক কারবারি কে আটক করা হয়েছে। মাদকদ্রব্য পরিবহন এবং নিজ দখলে রাখার দায়ে দুই জনকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে এবং মামলার সকল প্রক্রিয়া সম্পূর্ণ করে আটককৃত  আসামি কে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে বলে তিনি জানান। অপর পলাতক  আসামি কে আটকের জন্য জোর প্রচেষ্টা অব্যাহত আছে বলেও তিনি জানান।