মনোয়ার বাবু, (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুর ঘোড়াঘাটে করোনা পরিস্থিতি পরিদর্শন সহ দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতারণ করেছে ৬৬ পদাতিক ডিভিশন ও রংপুর অঞ্চল।

বৃহস্পতিবার (২৯ জুলাই) উপজেলার কানাগাড়ি ইউপির হরিপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে সেনাবাহিনীর নিজস্ব তহবিল থেকে ১০০ জন দুস্থদের মাঝে এ খাদ্যসামগ্রী বিতারণ করা হয়।

এসময় সেনাবাহিনীর ৬৬ পদাতিক ডিভিশন ও রংপুর অঞ্চলের অধিনস্ত ১৬ পদাতিক ব্রিগেডের বিগ্রেড কমান্ডার,ব্রিগেডিয়ার জেনারেল খন্ডকার শফিকুজ্জামান,পিএসসি ৪ হর্স ইউনিটের সার্বিক ব্যবস্থাপনায় উপজেলার বিভিন্ন এলাকা ও গুরুত্বপূর্ণ স্থান সহ সার্বিক করোনা পরিস্থিতি সম্পর্কে খোজখবর নেন এবং সরেজমিনে পরিদর্শন শেষে ১০০জন দুস্থ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতারণ করেন।

ব্রিগেডিয়ার জেনারেল খন্ডকার শফিকুজ্জামান এসময় সাংবাদিকদের জানান,করোনা পরিস্থিতি মোকাবেলায় মানুষ কে সচেতন করার জন্য স্থানীয় প্রসাশন এবং আইনশৃঙ্খলা বাহিনীর সাথে সেনাবাহিনী একযোগে কাজ করে যাচ্ছে আর তারি অংশ হিসাবে কঠোর লকডাউনের মধ্যে অসহায় দুস্থ মানুষেরা যারা কর্মহীন হয়ে পড়েছেন তাদেরকে মানবিক সহযোগীতা করার জন্য সেনাবাহিনীর রেশন সামগ্রী থেকে আজকের এই খাদ্যসামগ্রী বিতারণ করা হলো এবং সেনাবাহিনীর পক্ষ থেকে সব জায়গায় একার্যক্রম চলমান রয়েছে বলেও তিনি জানান।

এসময় সেনাবাহিনীর লেফটেন্যান্ট কর্নেল মামুনুর রহমান সিদ্দিকী, ক্যাপ্টেন রকিবুল এহেসান ছাড়া আরও উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাহী কর্মকর্তা রাফেউল আলম,এসিল্যান্ড মাহমুদুল হাসান,হাকিমপুর-ঘোড়াঘাট থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার শরীফ আল-রাজীব, ঘোড়াঘাট থানার ওসি আজিম উদ্দিন,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রশিনা সরেন,১ নং ইউপির চেয়ারম্যান মাহফুজার রহমান লাবলু সহ আরও অনেকে।