মনোয়ার বাবু, (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুর ঘোড়াঘাটে গোপন সংবাদের ভিত্তিতে ডাকাতির প্রস্তুতি কালে দেশীয় অস্ত্রসহ ৪ ডাকাত গ্রেফতার এবং একটি মোটরসাইকেল জব্দ করেছে ঘোড়াঘাট থানা পুলিশ।

আটককৃতরা হলো মোঃ গোলাম রব্বানী@ জাহিদ(২০) পিতা-মৃত হারুন অর রশিদ সাং-জামেরিয়া পুটিহার ,মোঃ ইশতিয়াক আহমেদ বিপ্লব(২০) পিতা-মৃত আসমত আলী সাং- বড়বাড়িয়া মধ্যপাড়া উভয়ের থানা-নবাবগঞ্জ, মোঃ নাজিম হোসেন@ নাজমুল (২০) পিতা-মোঃ শরিফুল হোসেন সাং- বেগুনবাড়ি,ঘোড়াঘাট সর্ব জেলা দিনাজপুর এবং আর এক আসামি মোঃ শরিফুল ইসলাম(২৫) পিতা-মৃত নাদু শেখ সাং-বগশিচর,গোবিন্দগঞ্জ গাইবান্ধা কে আটক করে।

২২ এপ্রিল রাত ১২:৪০ ঘটিকার সময় ২নং পালশা ইউপির ডুগডুগি বাজার রাজশাহী কৃষি ব্যাংকের সামনে রাস্তার উপরে এ অভিযান পরিচালনা করে থানা পুলিশ।এসআই আবির দেব নাথ এর নের্তত্বে এএসআই সরোয়ার জাহান সঙ্গীয় ফোর্স নিয়ে উপস্থিত হলে ১০ জনের একটি সঙ্গবদ্ধ দল পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাবার সময় ৪ জন কে আটক করতে সক্ষম হয় পুলিশ।পরে তাদের স্বীকার উক্ততে আরও ৬ জনের কথা জানালে মোট ১০ জনের নাম উল্লেখ করে একটি মামলা রুজু করে থানা পুলিশ।

সেই সময় তল্লাশি করে ১টি হলুদ রং এর প্যাকিং টেপ,১টি আট ইঞ্চি লম্ব ষ্টিলের চাকু,১টি হ্যাকসো ব্লেড, তিন ফিট লম্ব পাঁচ খন্ড দড়ি,২টি আট ইঞ্চি লম্ব ষ্টিলের চাকু,একটি টর্চ লাইট,১টি ১৮ ইঞ্চি লম্বা লোহার বোল্ট কাটার,১টি সাত ইঞ্চি চাকু, ১টি বাটন ফোন এবং একটি ঢাকা মেট্রো -হ-৩৬-০৪১৪ হিরো গ্লামার মটর সাইকেল আলামত হিসাবে উদ্ধার করে।

ঘোড়াঘাট থানার ওসি আজিম উদ্দিন জানান, সঙ্গ বদ্ধ একটি দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন খবর পাওয়ার সাথে সাথে আমি আমার অফিসার ফোর্স কে পাঠায় এবং ঘটনাস্থল থেকে ৪ জন কে আলামত সহ আটক করতে সক্ষম হই। ডাকাতির উদ্দেশ্যে সমবেত হয়ে ডাকাতির প্রস্তুতি গ্রহনের অপরাধে একটি মামলা রুজু হয়েছে এবং আজ আসামিদ্বয়কে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।সেই সাথে বাকি আসামিদের কেও আটকের জন্য তৎপরতা অব্যহত আছে বলে তিনি জানান।