মনোয়ার বাবু, ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুর ঘোড়াঘাটে ২ নভেম্বর পৌরসভা সাধারণ নির্বাচন ২০২১ উপলক্ষে মেয়র,সাধারণ ওয়ার্ড কাউন্সিলর ও সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর প্রার্থীদের মনোনয়ন পত্র যাচাই বাছাই পর্ব সম্পন্ন হয়েছে। রবিবার (১১ অক্টোবর) উপজেলা পরিষদ সভা কক্ষে দিনব্যাপী এই বাছাই পর্ব অনুষ্ঠিত হয়।

এসময় সিনিয়র জেলা নির্বাচন অফিসার শাহিনুর ইসলাম প্রামাণিক, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান,উপজেলা নির্বাচন কর্মকর্তা শাহজাহান মানিক এবং থানা অফিসার ইনচার্জ আবু হাসান কবির পিপিএম (সেবা) উপস্থিত ছিলেন।

এদিকে যাচাই বাছাই শেষে ৪ জন মেয়র,৩১ জন কাউন্সিলর এবং ১০ জন সংরক্ষিত কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন পত্র বহাল রয়েছে।অন্যদিকে মনোনয়ন যাচাই বাছাইয়ের সময় বিভিন্ন ত্রুটি জনিত কারণে ১ জন মেয়র,সংরক্ষিত কাউন্সিলর ১ জন এবং ৬ জন সাধারণ কাউন্সিলর এর মনোনয়ন পত্র বাতিল করা হয়েছে।

যাচাই বাছাই শেষে সিনিয়র জেলা নির্বাচন অফিসার শাহিনুর ইসলাম প্রামাণিক এবং ঘোড়াঘাট থানা অফিসার ইনচার্জ আবু হাসান কবির বলেন, পৌরসভা নির্বাচন অবাধ, সুষ্টু ও নিরপেক্ষভাবে সম্পন্ন করতে আমরা বদ্ধ পরিকর। তাই সকল প্রার্থী কে এসময় সরকারি আচারণ বিধি মেনে চলার জন্য আহবান করেন।