জুলফিকার আলম সুমন, চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতাঃ চাঁপাইনবাবগঞ্জের রহনপুরে পূর্ণাঙ্গ রেলবন্দর স্থাপনসহ এলাকাবাসীর বিভিন্ন দাবী পূরণের আশ্বাস দেন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন তিনি শুক্রবার(১২মার্চ) বিকেলোরহনপুর রেলস্টেশন পরিদর্শনে এসে এ কথা বলেছেন।

তিনি আরও বলেন বর্তমান শেখ হাসিনার সরকার উন্নয়নের সরকার সারাদেশে ব্যাপক উন্নয়ন করা হচ্ছে।রহনপুর একটি গুরুত্বপূর্ণ রেলস্টেশন সেহেতু বর্তমানে চালুকৃত বাংলাদেশ-ভারত-নেপাল-ভুটান বাণিজ্যরুট অবিলম্বে রহনপুর দিয়ে চালু হবে।রহনপুর থেকে করোনাকালীন বন্ধ হওয়া সকল ট্রেন রমজানের আগেই চালু করা হবে।

এছাড়া এঅঞ্চলের গুরুত্বপূর্ণ অর্থকরী ফসল আম পরিবহণের জন্য ম্যাঙ্গো ট্রেনও চালু করা হবে এছাড়া অন্যান্য ফসল ও শাকসবজী পরিবহনের জন্য প্রত্যেক ট্রেনের সাথে অতিরিক্ত বগি সংযোজন করা হবে যাতে কৃষকরা অতি অল্পখরচে পণ্য পরিবহণ করতে পারেন।

এ সময় উপস্থিত ছিলেন ডা. শামিলউদ্দিন আহমেদ শিমুল এমপি, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি আব্দুল ওদুদ, সিনিয়র সহসভাপতি সাবেক এমপি জিয়াউর রহমান, সাবেক এমপি গোলাম মোস্তফা বিশ্বাস, নাচোল উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের, গোমস্তাপুর উপজেলা চেয়ারম্যান হুমায়ন রেজা, ভোলাহাট উপজেলা চেয়ারম্যান রাব্বুল হোসেন, রহনপুর পৌরসভার মেয়র মতিউর রহমান খাঁন, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হালিমা বেগম, ছাত্রলীগ জেলা ভারপ্রাপ্ত সভাপতি নাহিদ শিকদার, সাংগঠনিক সম্পাদকমৌসুমী আকতার স্মৃতি সহ অন্যান্য নেতৃবৃন্দ।এছাড়া রেলপথ মন্ত্রণালয়ের সচিব সেলিম রেজা, মহাপরিচালক সহ অন্যান্য উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।