মোঃ বেল্লাল হোসেন নাঈম

নোয়াখালীর চাটখিলে ইউনিয়ন পরিষদ নিবার্চনে ভোট কেন্দ্রের ফলাফল পাল্টে দিয়ে বিজয় ছিনিয়ে নেয়ার অভিযোগ করে সংবাদ সম্মেলন করেছে আবদুল ওয়াদুধ নামের একজন মেম্বার প্রার্থী।

শুক্রবার (১৪জানুয়ারি) দুপুরে তিনি তার নিজ বাড়ি উপজেলার সোমপাড়াতে এই সংবাদ সম্মেলন করেন।
সংবাদ সম্মেলেনে লিখিত বক্তব্যে আবদুল ওয়াদুদ জানান, তিনি চাটখিল উপজেলার ১নং সাহাপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ড থেকে প্রায় ১১ বছর থেকে নির্বাচিত মেম্বার হিসেবে জনগণের সেবা করে আসছেন। তারই ধারাবাহীকতায় গত ৫ জানুয়ারি অনুষ্ঠিত নির্বাচনে তিনি একই পদে র্নিবাচনে প্রার্থী হন। ইভিএমে অনুষ্ঠিতি এই র্নিবাচনে বিকেল সোয়া ৪টার দিকে তাকে বিজযী ঘোষনা করে। এর দু’ঘন্টা পর তাকে বাদ দিয়ে ফের আরেকজন প্রার্থীকে বিজয়ী ঘোষনা করে কেন্দ্রের সংশ্লিষ্ঠ প্রিসাইডিং অফিসার। সংবাদ সম্মেলনে আবদুল ওয়াদুধ ফলাফলের দুটোশিট সাংবাদিকদের প্রর্দশন করেন। যার একটিতে তার প্রতিদ্বন্ধীর প্রাপ্ত ভোট ৪শ ২৯ দেখানো হয় আর অপরটিতে একই প্রার্থীর ভোট পাল্টে দিয়ে দেখানো হয় ৫শ ২৯ ভোট।
তিনি তার ভোটের ফল পাল্টে দিতে সংশ্লিষ্ট প্রার্থী ও প্রিসাইডিং অফিসারের চ্যাটিংয়ের স্ক্রিন শটের কপিও আছে বলে দাবি করে তার প্রদর্শন করেন।
আবদুল ওয়াদুদ সুষ্ঠু তদন্তের মাধ্যমে সত্যি উৎঘাটনের মাধ্যমে তার বিজয়কে ফিরিয়ে দিয়ে র্নিবাচনকে কলঙ্কমুক্ত করতে র্নিবাচন কমিশনের প্রতি আহবান জানান।