ইমরান হোসেন, হাওলি প্রতিনিধিঃ
চুয়াডাঙ্গা সদর উপজেলার মাখালডাঙ্গা গ্রামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর অভিযানে ১০ গ্রাম গাঁজা ও সেবন যন্ত্র সহ আটক হয়েছে আসিফ নামে এক ব্যাক্তি।

 

 

মাখালডাঙ্গা গ্রামের আসিফ দীর্ঘদিন থেকে মাদকদ্রব্য এর সাথে সম্পৃক্ত, তার নামে বিভিন্ন একাধিক মাদকদ্রব্যের মামলা রয়েছে। অভিযানের সময় আসিফের কাছে পাওয়া যায় ১০ গ্রাম গাঁজা ও গাঁজা সেবনের দুইটা কলকে, একটা কাইচি, একটা ধারালো গাঁজা কাটার অস্ত্র, ইনজেকশনের সিরিঞ্জ এবং আরও বিভিন্ন রকম সেবন সামগ্রী।

 

 

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অভিযানে চুয়াডাঙ্গা সদর উপজেলার এসি ল্যান্ড নির্বাহী ম্যাজিস্ট্রেট তার দায়িত্ব পালন করেন। এসময় আরো উপস্থিত ছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক জনাব শরীয়তউল্লাহ ,পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন, সহকারী উপ পরিদর্শক মনিরুজ্জামান সহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কারি প্রশাসনিক ফোর্স।

 

 

ভ্রাম্যমাণ আদালতে আসিফকে ১০০ টাকা জরিমানা ও ৩ মাসের কারাদণ্ড দেওয়া হয় যা আপিল যোগ্য নয়। মাখালডাঙ্গা গ্রামের সাধারণ মানুষ জানায় আসিফ দীর্ঘদিন ধরেই বিভিন্নভাবে মাদকদ্রব্য সেবন ও এর সাথে সম্পৃক্ত বিভিন্ন অপরাধমূলক কার্যক্রম চালিয়ে আসছে আসিফ। তার কাছে বিভিন্ন এলাকা থেকে বিভিন্ন সময় মাদকদ্রব্য সেবন এর জন্য লোক সমাগম হতে দেখা যায় এবং এতে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি হয়।