সালেকিন মিয়া সাগর,চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ দামুড়হুদায় ব্রাক মোড়ে গমের ভুষি বোঝায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নাসির উল্লাহ(২৯) নামের এক ব্যাক্তির মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত ৭টার দিকে দামুড়হুদা ব্রাক মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহতের লাশ পুলিশ ও ফায়ার সার্ভিসের টিম উদ্ধার করে ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

দামুড়হুদা উপজেলার গুলশানপাড়ার মমজেন হোসেনের ছেলে নিহত নাসির উল্লাহ হেড ফোন লাগিয়ে কথা বলতে বলতে দামুড়হুদা ব্রাক মোড়ের রাস্তা পার হওয়ার সময় দর্শনা দিক হইতে যমুনা অটো ফ্ললোয়ার মিলস নামক কুষ্টিয়া ট- ১১-২৭৩৬ ট্রাক চাপা দিলে তার মাথা পিষ্ঠ হয়ে গেলে ঘটনাস্থানেই সে মারা যায়। চাপা দিয়ে ট্রাকটি পালিয়ে যাওয়ার সময় উজিরপুর মাদরাসার সামনে ট্রাকটি রেখে ট্রাক ড্রইভার পালিয়ে যায় তখন দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত ওসি সুকুমার বিশ্বাস উজিরপুর মাদরাসার সমনে থেকে ট্রাকটি জব্দ করে দামুড়হুদা থানায় নিয়ে আসে। খবর পেয়ে পুলিশ ও চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিসের ডি এ ডি আব্দুস সালাম (বাচ্চু)টিম নিয়ে ঘটনাস্থানে থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।কেউ তাকে চিনতে না পারিলে পুলিশ তার পকেটে থাকা তার আইডি কার্ড থেকে জনগণ তাকে সনাক্ত করে যে সে নাসির উল্লাহ।নাসির উল্লাহ দামুড়হুদা গুলশান পাড়ার একজন মেধাবী ছাত্র হিসাবে পরিচিতি ছিলেন সে এক সন্তানের জনক।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত ওসি সুকুমার বিশ্বাস জানান, মঙ্গলবার রাতে একটি ট্রাক দামুড়হুদা থেকে চুয়াডাঙ্গায় যাচ্ছিল। এসময় নাসির উল্লাহ রাস্তা পার হচ্ছিল। ট্রাকটি চাপা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। নিহতের লাশ উদ্ধার করে পুলিশ ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।####