নিজস্ব প্রতিবেদক : দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে চুয়াডাঙ্গা জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক দেশ বরেণ্য চিকিৎসক, সৎ ও নির্ভীক জননেতা বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ডা. মাহবুব হোসেন মেহেদী ইফতার মাহফিল করেছেন। গতকাল বৃহস্পতিবার পবিত্র মাহে রমজানের ৫ম রোজায় চুয়াডাঙ্গা সদর হাসপাতাল রোডের বনলতা ভবনে এ ইফতার মাহফিলের আয়োজন করেন তিনি। ইফতার মাহফিলে এক দোয়া ও আলোচনার আয়োজন করা হয়। আলোচনা সভায় জেলা আওয়ামীলীগের সাবেক যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক অ্যাড. শফিকুল ইসলাম শফির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক দেশ বরেণ্য চিকিৎসক, সৎ ও নির্ভীক জননেতা বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ডা. মাহবুব হোসেন মেহেদী। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, পড়ায় মহল্লায় জনসচেতনতা সৃষ্টি করতে হবে, সরকারের উন্নয়নের প্রচার-প্রচারণা করতে হবে, একটি মহল সরকারের বিরুদ্ধে সবসময় ধর্মীয় অপপ্রচার করে আসছে, এসব অপপ্রচারের বিরুদ্ধে সবাইকে সজাগ থাকতে হবে। একাত্তরের রনাঙ্গনে আমরা যেভাবে বঙ্গবন্ধুর ডাকে অস্ত্র হাতে যুদ্ধে ঝাপিয়ে পড়েছিলাম সেভাবে বর্তমান তরুন যুবসমাজকে দেশের জন্য শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।


এ সময় তিনি দেশের অভাবনীয় উন্নয়নের বর্ণনা দিতে গিয়ে বলেন, এই অসম্ভবকে সম্ভব করেছেন জননেত্রী শেখ হাসিনা তার প্রচন্ড দেশপ্রেম নিরলস প্রচেষ্টা ও বলিষ্ঠ নেতৃত্বের মাধ্যমে। এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে দেশে বিদেশে দলমত নির্বিশেষে যার যার অবস্থান থেকে সবাইকে একযোগে কাজ করতে হবে।
আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চুয়াডাঙ্গা জেলা ইউনিট কমান্ডের সাবেক জেলা কমান্ডার আবু হোসেন, জেলা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, চুয়াডাঙ্গা জেলা কৃষকলীগের সহসভাপতি আক্তারুজ্জামান, আইন বিষয়ক সম্পাদক আব্দুল খালেক, চুয়াডাঙ্গা সদর উপজেলা কৃষকলীগের আহ্বায়ক আব্দুল মতিন দুদু, জেলা কৃষকলীগের দপ্তর সম্পাদক রাকিব আহমেদ জনি, সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক তানভীর আহমেদ জনি, আওয়ামীলীগ নেতা কামাল হোসেন প্রমুখ। আলোচনা সভাটি পরিচালনা করেন সাবেক জেলা ছাত্রলীগ নেতা হাসানুজজ্জামান কিরণ। এ সময় আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মী ও স্থানীয় গণ্যমান্যব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে, বঙ্গবন্ধুসহ সকল শহীদ, দেশ ও জাতির শান্তি কামনা করে এক দোয়াঅনুষ্ঠিত হয়।