নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গা বারে সদ্য যোগদানকৃত ২০ নবীন আইনজীবীকে ফুলেল শুভেচ্ছায় সংবর্ধনা প্রদান করে বরণ করে নিয়েছে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম । গতকাল বুধবার দুপুরে জেলা আইনজীবী সমিতির নবনির্মিত ভবনের তৃতীয়তলায় এ সংবর্ধনা প্রদান করা হয়।

সদ্য যোগদানকৃত নবীন আইনজীবীরা হলেন, মরিয়ম নেছা, রাগিব আহসান, সাইফুল ইসলাম, আশিকুর রহমান, শামীম হাসান, তুহিন আহমেদ, বেলাল হোসাইন, শামীমুর রহমান, সামিরা তাবাসুম, তামান্না শারমীন, রাজেুদুল ইসলাম, সিরাজুল ইসলাম, মো. আক্তারুজ্জামান, ইকবাল মাহমুদ, মো. উবাইদুল্লাহ, খালিদ হোসেন, রেবেকা সুলতানা, শরিফুল ইসলাম, সাকিবুর রহমান ও তাজমত আলম ।
চুয়াডাঙ্গা জেলা জাতীয়তাাদী আইনজীবী ফোরামের সভাপতি সাঈদ মাহমুদ শামীম রেজা ডালিমের সভাপতিত্বে অনুষ্ঠিত নবীন বরণ অনুষ্ঠান স ালনা করেন জেলা জাতীয়তাাদী আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক সৈয়দ হেদায়েত হোসেন আসলাম। অনুষ্ঠানে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের অন্যতম নেতা এমএম শাহজাহান মুকুল, ওয়াহেদুজ্জামান বুলা, আসম আব্দুর রউফ, মারুফ ছরোয়ার বাবু ও আব্দুল খালেক বক্তব্য রাখেন। নবীন আইনজীবীদের মধ্যে থেকে মো. আক্তারুজ্জামান, রাতুল হাসান, সামিরা তাবাসুম ও ইকবাল মাহমুদ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন আইনজীবী আব্দুল খালেক।

এসময় জাতীয়বাদী আইনজীবী ফোরামের নেতা এসএম আসাদুজ্জামান গণী সালাম, মইনুদ্দিন মইনুল, মানজার আলী জোয়ার্দ্দার হেলাল, একলাছুর রহমান কাজল, মমতাজ বেগম, আব্দুল্লাহ আল মামুন এরশাদ, আহসান আলী, জামাল উদ্দিন শেখ, অহিদুল ইসলাম মানি খন্দকার, জিল্লুর রহমান জালাল, রুবিনা পারভীন, আসাদুজ্জামান মিল্টন, শাহজামাল জামাল, আতিয়ার রহমান (২), শাহিন আকতার, এসএম হুমায়ন কবীর, হুমায়ন কবীর মামুন ও সৈয়দ ফারুক উদ্দিন আহাম্মেদসহ জাতীয়তাবাদী আইনজীবী ফোরমের সদস্যরা উপস্থিত ছিলেন।
নবীনবরণ অনুষ্ঠানের আলোচনা সভায় জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি সাঈদ মাহমুদ শামীম রেজা ডালিম বলেন, আইনজীবী পেশা নোবেল প্রফেশন। এ পেশাকে সমৃদ্ধ করতে হবে। নিজেদের বহি:প্রকাশ ও প্রতিষ্ঠিত আইনজীবী হিসেবে বিচারপ্রার্থী মানুষের পাশে দাঁড়াতে হবে। নিজের পরিবার, সমাজ ও রাষ্ট্রের প্রয়োজনে নিজেকে কাজে লাগাতে হবে।

নবীনবরণ অনুষ্ঠানের আলোচনা সভায় জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক সৈয়দ হেদায়েত হোসেন আসলাম নবীন আইনজীবীদের উদ্দেশ্যে বলেন, ঐতিহ্যবাহী চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতিকে আপনারা যোগদান করায় আমরা গর্বিত। জাতীয়বাদী আইনজীবী ফোরামের পক্ষ থেকে আপনাদের সু-স্বাগতম। আপনাদের সাথে নিয়ে চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতিকে সমৃদ্ধ ও আইনপেশায় আইনাঙ্গনকে উজ্জ্বল করার কাজে সর্বদা সচেষ্ট থাকবো। সকলের সু-স্বাস্থ্য কামনা করছি।