হারুনুর রশিদ নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর রায়পুরা প্রেসক্লাব নির্বাচনের ভোট গ্রহন মঙ্গলবার (২৩ মার্চ) অনুষ্ঠিত হতে যাচ্ছে। প্রেসক্লাব প্রতিষ্ঠার ৩৭ বছরে প্রথম ব্যালট পেপারের মাধ্যমে নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। চরম উত্তেজনার মধ্যদিয়ে দিন পার করছে ভোটাররা। সরজমিন ঘুরে দেখা গেছে, বিভিন্ন পদের প্রার্থীদের পোস্টারে ছেয়ে গেছে রায়পুরা উপজেলাসহ সকল অলিগলি। সর্বমহলে এ নিয়ে এখন আলোচনাও হচ্ছে বেশ। এখন দেখার বিষয় কে আসছে রায়পুরা প্রেসক্লাবের পরবর্তী নেতৃত্বে.?

রায়পুরা প্রেসক্লাবের নির্বাচনে ৫টি পদে নির্বাচন হওয়ার কথা থাকলেও এখন শুধু মাত্র ৩টি পদে নির্বাচন হবে বলে জানিয়েছেন রায়পুরা প্রেসক্লাবের প্রধান নির্বাচন কমিশনার ও উপজেলা যুব-উন্নয়ন কর্মকর্তা মো.জাকির হোসেন মোল্লা। এছাড়াও বাকী ২ পদে কোন প্রার্থী না থাকায় ২জনকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষনা করছে বলে জানিয়েছেন তিনি।

বর্তমানে প্রেসক্লাবের সভাপতি, সাধারণ সম্পাদক, ও কোষাধ্যক্ষ পদে সর্বমোট ৮জন প্রতিদ্বন্দ্বিতা করবেন। প্রার্থীরা হলো: (সভাপতি): বর্তমান প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক খোলা কাগজের উপজেলা প্রতিনিধি মো. মাহবুবুল আলম লিটন, সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক ইত্তেফাক এর উপজেলা প্রতিনিধি মো. মোস্তফা খান, ও বর্তমান সহ-সভাপতি ও দৈনিক ভোরের ডাক পত্রিকার উপজেলা প্রতিনিধি মো. রফিকুল হক রফিক। (সাধারণ সম্পাদক) পদে বর্তমান সাধারণ সম্পাদক ও দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ এর জেলা প্রতিনিধি এম.নূরউদ্দিন আহমেদ ও বর্তমান যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকা উপজেলা প্রতিনিধি মো.মনিরুজ্জামান মনির। (কোষাধ্যক্ষ) পদে বর্তমান কার্যকরী সদস্য ও দৈনিক আলোকিত বাংলাদেশ এর উপজেলা প্রতিনিধি মো. রেজাউল করিম শাহীন, ডেইলি অবজারভার ও দৈনিক অধিকার পত্রিকার উপজেলা প্রতিনিধি তন্ময় কুমার সাহা, দৈনিক পর্যবেক্ষণ পত্রিকার উপজেলা প্রতিনিধি এম. আজিজুল ইসলাম।

ইতিমধ্যে যারা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন তারা হলেন: সিনিয়র সহ-সভাপতি পদে ফরিদ উদ্দিন ও যুগ্ম সাধারণ সম্পাদক পদে ফরিদ মিয়া। সর্বমহলে এখন একটাই প্রশ্ন কে আসবে প্রেসক্লাবের নেতৃত্বে…??? একদিকে নির্বাচনের অপেক্ষায় রয়েছেন প্রেসক্লাবের সকল ভোটাররা।অন্যদিকে ভোটারদের সাথে প্রতিনিয়তই প্রার্থীদের চলছে মতবিনিময়। নাম প্রকাশ না করা স্বর্তে কিছু ভোটার জানিয়েছেন, প্রার্থীদের নিয়ে তারা এখন বিপাকে রয়েছেন। কাকে রেখে কাকে ভোট দিবেন এ নিয়েই প্রতিনিয়ত দ্বিধাদ্বন্দের মধ্যে দিন পার করতে হচ্ছে তাদের। রায়পুরা প্রেসক্লাবের এ নির্বাচন দেখতে বিভিন্ন স্থান থেকে লোকজন আশার সম্মতি প্রকাশ করেছে।