মনিরুজ্জামান লেবু, নীলফামারী প্রতিনিধিঃ “মুজিব বর্ষের অঙ্গিকার, পুলিশ হবে জনতার, বিট পুলিশিং বাড়িবাড়ি, নিরাপদ সমাজ গড়ি” এই শ্লোগানকে সামনে রেখে নীলফামারীর জলঢাকায় বিট পুলিশিং উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।রোববার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত জলঢাকা থানা পুলিশের আয়োজনে উপজেলার গোলমুন্ডা ভাবনচুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই বিট পুলিশিং এর উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। থানা অফিসার ইনচার্জ ফিরোজ কবিরের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,নীলফামারী জেলা অতিরিক্ত পুলিশ সুপার এএসএম মুক্তারুজ্জামান।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, গোলমুন্ডা ইউপি চেয়ারম্যান তোজাম্মেল হক, ইউনিয়ন
আওয়ামীলীগ সভাপতি মমিনুর রহমান, এসআই আব্দুল হামিদ, এএসআই শাহানুর রহমান, ইউনিয়ন কমিউনিটি পুলিশিং এর সভাপতি সইদার রহমান, যুবলীগ নেতা রেজওয়ানুল বারী রুবেল সহ অারো অনেকে।
এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সকলের সহযোগীতা চেয়ে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতায় বাংলাদেশ পুলিশে এখন অনেক পরিবর্তন এসেছে, থানায় যেতে কোনও দালাল লাগেনা। তাই পুলিশের সেবার মান উন্নয়নে থানাকে ঘুষ ও দালাল মুক্ত রেখে পুলিশিং সেবা শতভাগ প্রদানের অঙ্গিকার করে তিনি আরো বলেন, আমাদের সমাজটাকে পরিবর্তন করতে হলে আগে নিজেকে পরিবর্তন হতে হবে, তবেই মাদক জুয়া ও বাল্যবিয়ে সহ সকল প্রকার অপরাধমুলক কর্মকান্ড থেকে মুক্তি পাওয়া সম্ভব।