জীবননগর প্রতিনিধিঃ চুয়াডাঙ্গার জীবননগরে দোকান ঘর মালিক সমিতির উদ্যোগে এবং সেচ্ছাসেবী সংগঠন জেবিএফ ফাউন্ডেশন ও বন্ধু রক্তদান কেন্দ্রের সহযোগিতায় জীবননগর পৌর কার্যলয়ের সামনে অক্রিজেন সেবা কেন্দ্রের উদ্বোধন করলেন চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজী মো. আলী আজগার টগর।

এক আলোচনা সভা শেষে এ সেবা কেন্দ্রের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন তিনি। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার সময় জীবননগর দোকান ঘর মালিক সমিতির সভাপতি নাসির উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে করোনায় আক্রান্ত রোগীদের অক্সিজেন সরবরাহের জন্য এ সেবা কেন্দ্রের উদ্বোধন করেন তিনি।

এ সেবা কেন্দ্রে ফোন দিলেই মিলবে অক্সিজেন সিলিন্ডার। এ সময় দোকান ঘর মালিক সমিতির পক্ষ থেকে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০টি অক্সিজেন সিলিন্ডার ও ১০টি অক্সিমিটার প্রদান করা হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন জীবননগর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুল ইসলাম, জীবননগর পৌর মেয়র রফিকুল ইসলাম, জীবননগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মোতুর্জা, সাধারন সম্পাদক উপধ্যক্ষ নজরুল ইসলাম, জীবননগর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবু মো. আব্দুল লতিফ অমল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ঈশা, মহিলা ভাইস চেয়ারম্যান আয়েসা সুলতানা লাকি, জীবননগর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা কমপ্লেক্রের ডা. সেলিমা আক্তার প্রমূখ।

উল্লেখ্য, জীবননগর বাজারের জেলা পরিষদ দোকান ঘর মালিক সমিতি করোনা রোগীদের সেবাই সংগৃহীত অর্থে খরিদকৃত ১০টি অক্সিজেন সিলিন্ডার ও ৫টি অক্সিমিটার জীবননগর হাসপাতালে এবং অক্সিজেন সেবা কেন্দ্রের জন্য ১০টি অক্সিজেন সিলিন্ডার বিনামূল্যে প্রদান করে। শহরের নারায়ণপুর মোড়ে স্থাপতি অক্সিজেন সেবা কেন্দ্রটি পরিচালনা করবে জেবিএফ ও বন্ধু রক্তদান কেন্দ্র নামে দুটি স্বেচ্ছাসেবী সংগঠন।