মোঃ হাসানুজ্জামান সোহান, নিজস্ব প্রতিবেদক: কোভিড-১৯ মহামারির মধ্যে নমুনা পরীক্ষা নিয়ে জালিয়াতির মামলায় জেকেজি হেলথকেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনা আরিফ চৌধুরী ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) আরিফুল হক চৌধুরীসহ আটজনের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ আবার শুরুর জন্য আগামী ৬ সেপ্টেম্বর দিন ধার্য করেছেন আদালত।

সোমবার ঢাকার মহানগর হাকিম সাদবীর ইয়াসির আহসান চৌধুরী মামলার অবশিষ্ট সাক্ষ্যগ্রহণের জন্য এই দিন ঠিক করে দেন। এ তথ্য জানিয়েছেন রাষ্ট্রপক্ষের অন্যতম আইনজীবী আজাদ রহমান।

ঢাকার মহানগর হাকিম সারাফুজ্জামান আনছারী গতবছর ২০ আগস্ট এ মামলার আট আসামির বিরুদ্ধে অভিযোগ গঠন করে বিচার শুরুর আদেশ দেন। রাষ্ট্রপক্ষে ৪৩ জন সাক্ষীর মধ্যে এক তৃতীয়াংশের সাক্ষ্যগ্রহণ ইতোমধ্যে শেষ হয়েছে।

কিন্তু মহামারির কারণে আদালতের স্বাভাবিক কার্যক্রম বন্ধ হয়ে গেলে এ মামলার সাক্ষ্যগ্রহণও আটকে যায়। আদালতে আবার স্বাভাবিক কার্যক্রম শুরু হওয়ায় এখন সাক্ষ্যগ্রহণ শুরুর জন্য নতুন দিন ধার্য করে দিলেন আদালত।

সাবরিনা ও তার স্বামী আরিফুল ছাড়া মামলায় অন্য আসামিরা হলেন- আবু সাঈদ চৌধুরী, হুমায়ূন কবির হিমু, তানজিলা পাটোয়ারী, বিপ্লব দাস, শফিকুল ইসলাম রোমিও ও জেবুন্নেসা।