এস কে মুকুল, জয়পুরহাট প্রতিনিধিঃ জয়পুরহাট সদর উপজেলার তেঘরবিশার কুমারপাড়া রেলগেট এলাকায় ট্রেনের ধাক্কায় শরিফুল ইসলাম চিন্টু (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার সকালে এ দুর্ঘটনা ঘটে। জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আলমগীর জাহান বিষয়টি নিশ্চিত করেছেন। শরিফুল ইসলাম চিন্টু জয়পুরহাট সদর উপজেলার পাকারমাথা এলাকার নুরুন নবীর ছেলে।

(ওসি) আলমগীর জাহান জানান, তেঘরবিশা রেলগেট এলাকায় এক যুবক রাস্তা পার হচ্ছিলেন। পার্বতীপুর থেকে রাজশাহী গামী উত্তরা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছায়। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সান্তাহার রেলওয়ে পুলিশকে অবগত করা হয়েছে।

এদিকে (ওসি) আলমগীর জাহান আরো জানান, মঙ্গলবার সকালে জয়পুরহাট সদর উপজেলার নিশির মোড় এলাকায় বৈদ্যুতিক সেচ পাম্পের সংযোগ তারে জড়িয়ে জাহিদ হোসেন নামে এক যুবকের মৃত্যু হয়েছে। তিনি জানান, পুকুরে বৈদ্যুতিক সেচ যন্ত্রের মাধ্যমে সেচ দিতে যান জাহিদ।

পাম্পের বৈদ্যুতিক সংযোগের ছেড়া তার পায়ে জড়িয়ে তিনি বিদ্যুতায়িত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে নেয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। জাহিদ হোসেন পৌর শহরের বিশ্বাস পাড়া মহল্লার ফিরোজ সরদারের ছেলে।