আব্দুল্লাহ বাশার, কোটচাঁদপুর প্রতিনিধিঃ ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার কুশনা ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হতে চান মোঃ গোলাম কিবরিয়া বিপ্লব। সে কুশনা গ্রামের মৃত মোঃ শহিদুল ইসলামের ছেলে।

নির্বাচনে দলীয় মনোনয়ন ও নৌকার মাঝি হতে ইউনিয়ন জুড়ে আলোচনার রয়েছেন এই তরুণ নেতা। ইতিমধ্যে দলের সিনিয়র নেতাদের সম্পৃক্ততা রেখে জনগণের সঙ্গে কুশল বিনিময় করছেন এবং নির্বাচনে প্রার্থী হওয়ার বিষয়টিও নিশ্চিত করেছেন।
নেতাকর্মীদের সুসংগঠিত করে দলকে শক্তিশালী করতে দীর্ঘদিন ধরে দলের জন্য শ্রম দিয়ে যাচ্ছেন। বঙ্গবন্ধুর সোনার বাংলা ও প্রধানমন্ত্রী জন নেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়তে তিনি তার জীবনের শেষ দিন পর্যন্ত জনগণের পাশে থাকতে চান। ইতিপূর্বে তিনি ইউনিয়ন নির্বাচনে জনগণের ভোটে ইউপি সদস্য নির্বাচিত হয়েছেন, বর্তমানে আছেন। এবার চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নির্বাচন করতে চান। তিনি বলেন আমি ২০০১ সাল থেকে যশোর এম এম কলেজ ছাত্রলীগের সংগঠনের মধ্যে দিয়ে রাজনীতি শুরু করি, কোটচাঁদপুর উপজেলা যুবলীগের সাংস্কৃতিক সম্পাদক হিসাবে ২০০৬ সাল থেকে ২০১৭ পর্যন্ত দ্বায়িত্ব পালন করেছি, বর্তমানে তিনি কোটচাঁদপুর উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটি’র সদস্য, কুশনা ইউনিয়ন পরিষদের জনগণের ভোটে নির্বাচিত সদস্য দুইবার ২০০৯ সাল থেকে ২০১৪ সাল থেকে চলমান, ভারপ্রাপ্ত চেয়ারম্যান ২০১২ ফেব্রুয়ারি থেকে ২০১৩ সালের জুলাই পর্যন্ত, তিনি বিভিন্ন সাহিত্য সংস্কৃতি চর্চার সাথে জড়িত, যেমন শিশির আজম সম্পাদিত ছোট কাগজ, শিকড়, শাজান শীলন সম্পাদিত কহন, আশীষ মুকুল সম্পাদিত দাঁড়সহ বিভিন্ন পত্র পত্রিকায় লেখালেখিসহ সাংস্কৃতি অঙ্গনে সক্রীয় দ্বায়িত্ব পালন করেন।
৩ নং কুশনা ইউনিয়ন বাসি আমাকে নৌকার কার মাঝি হিসেবে দেখতে চাই ।জাতীয় সংসদ নির্বাচন থেকে শুরু করে জীবনের শেষ পর্যায়ে এসেও আদর্শের সঙ্গে জাতির জনক বঙ্গবন্ধু আর্দশ বুকে আকড়ে ধরে আছি। এলাকার সাধারণ মানুষের সুখ-দুঃখে তাদের পাশে থেকে তাদের জন্য কাজ করেছি। আমি আশা করছি, এলাকার সাধারণ মানুষ আমার পাশে আছেন।আমিও তাদের পাশে থেকে তাদের জন্য কাজ করতে চাই।