ইমরুল হাসান, সখিপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ আগামী ১১ই নভেম্বর সখিপুরের বহেরাতৈল ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত হবে।এই নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন – বহেরাতৈল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জনাব ওয়াদুদ হোসেন।আরো অংশগ্রহণ করবে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান গোলাম ফেরদৌস, তিনি গতবারও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হয়ে বিপুল ভোটে জয়লাভ করে, এবারও আওয়ামী লীগের বিদ্রোহী হিসেবে নির্বাচন করবেন।

সরেজমিনে দেখা যায়, বহেরাতৈল ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের জনগন বলছে -দুজনই হেভিওয়েট প্রার্থী তবে,সুষ্ঠু ভোট হলে হাড্ডাহাড্ডি লড়াই হবে। এ বিষয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জনাব ওয়াদুদ হোসেনের কাছে জানতে চাইলে তিনি বলেন -বহেরাতৈল ইউনিয়ন আওয়ামী লীগের ঘাটি, আমার আশা জনগণ আমাকে বিপুল ভোটে নির্বাচিত করবে।আমি বহেরাতৈল ইউনিয়নে বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক কাজে জনগণকে সাহায্য সহযোগিতা করেছি।

অপরদিকে বর্তমান চেয়ারম্যান জনাব গোলাম ফেরদৌস বলেন, বহেরাতৈল ইউনিয়নে ৫ বছর চেয়ারম্যান ছিলাম, আমি জনগণের জন্য ব্যাপক কাজ করেছি,করোনার সময় সামনে থেকে, বহেরাতৈল ইউনিয়নের সব জায়গায়, ইউনিয়ন পরিষদের বরাদ্দকৃত অনুদান বন্টন করে দিয়েছি,এবং আমার নিজস্ব তহবিল থেকেও জনগণকে সাহায্য সহযোগিতা করেছি,আমার বিশ্বাস বহেরাতৈল ইউনিয়নের জনগন আমাকে পুনরায় চেয়ারম্যান নির্বাচিত করবেন।

বহেরাতৈল ইউনিয়নের কয়েকজন ভোটারের সাথে কথা বলে জানা যায়,-ভোটার রা বলেন -বহেরাতৈল একটি ঐতিহাসিক জায়গা,মুক্তিযুদ্ধের চারণভূমি,ইতিহাস ঐতিহ্যের সংরক্ষণ ও বহেরাতৈলের নকিল বিল কে যে পর্যটন কেন্দ্র হিসেবে গড়ে তুলবে,এবং বহেরাতৈল ইউনিয়ন কে মডেল ইউনিয়ন গড়ে তুলবে আমরা তাকেই ভোট দেব। ভোটাররা আরো বলেন আমরা অবাধ সুষ্ঠু ও গ্রহনযোগ্য নির্বাচন চাই।