শার্শা উপজেলা প্রতিনিধি:যশোরের শার্শার গোগা গ্রামের মৃত তোফাজ্জেল মোল্লার ছেলে সামছুউদ্দিন (৪৫) ও তার বন্ধুকে গাঁজাসহ হাতেনাতে আটক করে নগদ অর্থের বিনিময়ে তাদেরকে ছেড়ে দিয়েছে বলে অভিযোগ উঠেছে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের তিন পুলিশ সদস্যের বিরুদ্ধে।

গত বৃহস্পতিবার (২০ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শার্শার গোগা বাজারের তালতলা নামক স্থান থেকে গাঁজাসহ দুই যুবককে আটক করে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের তিন সদস্য। পরে দেড় থেকে দুই ঘন্টা তাদেরকে আটকিয়ে রাখার পর নগদ অর্থের বিনিময়ে তাদেরকে মাদক দ্রব্য গাঁজাসহ ছেড়ে দেওয়া হয়।

বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের তিন সদস্য হলেন, এএসআই আকবর, কনেস্টবল কবির হোসেন (বকসি) ও ড্রাইভার তন্ময়।

গোপন সূত্রে জানা যায়, গোগা বাজার তালতলা নামক স্থান থেকে বিপুল পরিমান মাদকদ্রব্য গাঁজাসহ দুইজনকে হাতেনাতে আটক করে তিন পুলিশ সদস্য। আটক দুইজনকে দেড় দুই ঘন্টা আটকিয়ে রেখে মোটা অংকের অর্থের বিনিময়ে তাদেরকে গাঁজাসহ ছেড়ে দেওয়া হয়। পরে সুজন নামে এক ব্যক্তি বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের কনেস্টবল কবির হোসেনের মুঠো ফোনে কল দিয়ে আটক হওয়া দুইজনের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন আটক করা দুইজনকে ছেড়ে দেওয়া হয়েছে।

এএসআই আকবর এর মুঠোফোনে এ বিষয় জানতে চাইলে তিনি বলেন, আমি নিজে গিয়েছিলাম যা আইসি স্যার জানেন। জানি না ভাই কিডা কি বলতেছে। আসলে কোন জায়গায় একটা পেচ লাগিছে।

শার্শার বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা(পুলিশ পরিদর্শক) ফরিদ ভূইয়া জানান, সংবাদকর্মীদের মাধ্যমে অভিযোগ পেয়েছি। অপরাধ প্রমান হলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।